প্রকাশিত :  ১৫:২১, ১৯ আগষ্ট ২০২১

ফকির আলমগীরের মৃত্যুতে বিকল্পধারা ও লিবডেম নেতা অহিদ উদ্দিনের শোক

ফকির আলমগীরের মৃত্যুতে বিকল্পধারা ও লিবডেম নেতা অহিদ উদ্দিনের শোক

একাত্তরের বীর কণ্ঠযোদ্ধা এবং বিশিষ্ট গণসংগীত শিল্পী ফকির আলমগীরের মৃত্যুতে বিকল্পধারা বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, যুক্তরাজ্য বিকল্পধারার সভাপতি ও রেডব্রিজ কমিউনিটি ট্রাস্টের (আরসিটি) সভাপতি লিবডেম নেতা মো. অহিদ উদ্দিন গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেছেন, ফকির আলমগীরের মৃত্যুতে বাংলাদেশ তার এক শ্রেষ্ঠ সন্তানকে হারালো।  

বিকল্পধারা ও লিবডেম নেতা অহিদ উদ্দিন গণমাধ্যমে দেওয়া এক শোকবাণীতে বলেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে ফকির আলমগীরের কণ্ঠ দেশবাসী এবং রণাঙ্গনের মুক্তিযোদ্ধাদের ব্যাপকভাবে উজ্জীবিত করেছিল। তাঁর মৃত্যুতে আমরা  একজন শ্রেষ্ঠ স্বাধীনতা সংগ্রামীকে হারালাম। 

শোকবাণীতে বিকল্পধারা ও লিবডেম নেতা আরও বলেন, ফকির আলমগীরের সঙ্গে আমার ব্যক্তিগত পরিচয় ছিল। তিনি আমার বিশিষ্ট বন্ধু ছিলেন।  বাংলাদেশে এবং লন্ডনে তাঁর সঙ্গে আমার অসংখ্যবার দেখা হয়েছে। একজন বন্ধুবৎসল মানুষ হিসেবে তাঁর তুলনা নেই। 

অহিদ উদ্দিন শোকবাণীতে ফকির আলমগীরের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়া রেড ব্রিজ কমিউনিটি ট্রাস্ট (আরসিটি) কর্মকর্তারাও ফকির আলমগীর এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এদের মধ্যে রয়েছেন রেড ব্রিজ কমিউনিটি ট্রাস্টের সাধারণ সম্পাদক ফানু মিয়া, কোষাধ্যক্ষ আনোয়ার উদ্দিন, সহকারি সম্পাদক নিয়াজ চৌধুরী, আফসার হোসেন এনাম, শাহীন চৌধুরী, জয়নুল চৌধুরী, মাহবুব হোসেন রুনু মারুফ আহমেদ, মামুন, পরিহান প্রমূখ। - খবর সংবাদ বিজ্ঞপ্তির 



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর