প্রকাশিত :  ১৫:২৩, ১৯ আগষ্ট ২০২১

রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

রেডব্রিজ কমিউনিটি ট্রাস্ট এর কার্যনির্বাহী কমিটির সভা সম্প্রতি অ্যাপল রিয়েল এস্টেট (৮৪- লেসউড ড্রাইভ, আইজি ২)- এ অনুষ্ঠিত হয়।

মধ্যাহ্নভোজের পরে আরসিটি সহ-সভাপতি মি. মাহবুব হুসেন রুনু এবং সহকারী সাধারন সম্পাদক মি. নিয়াজ চৌধুরীর সহযোগিতায় আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আরসিটি সভাপতি মোহাম্মদ অহিদ উদ্দিন। সভায় বিস্তারিত আলোচনা শেষে বেশ কয়েকটি সিদ্ধান্ত গৃহীত হয়। 

এ ছাড়া সভায় সর্বসম্মতিক্রমে বিগত সভার কার্যবিবরণী অনুমোদিত হয়। সভার শুরুতে আরসিটির সাধারন সম্পাদক মি. ফানু মিয়া, উপদেষ্টা মি. ফারুক উদ্দিন, কোষাধ্যক্ষ মি. আনোয়ার উদ্দিন, মি. শাহজাহান আলী, মি. হান্নান, মি. মিছবাহ জামাল, মি. এমদাদ আহমেদ সভায় উপস্থিত থাকতে না পারার জন্য তাদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়। 

সভায় গত শুক্রবার আরসিটি কর্মকর্তাদের রেডব্রিজ কাউন্সিলের জনস্বাস্থ্য বিভাগের সহকারী পরিচালক মিসেস শ্রীপর্ণা রায়ের সঙ্গে জাতিগত সংখালঘু সম্প্রদায়ের মধ্যে কোভিড-১৯ টিকাকরণ বিষয়ে অনুষ্ঠিত জুম বৈঠককে অত্যন্ত ফলপ্রসূ উল্লেখ করে মিসেস রায়কে আরসিটির পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়। সভায় খুব শিগগিরই রেড ব্রিজের স্বাস্থ্য সেবার বিষয় নিয়ে মিসেস রায়ের সঙ্গে আরো একটি বৈঠক করার সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকের ব্যবস্থা করার জন্য শাহীন চৌধুরীকে দায়িত্ব দেয়া হয়। 

আরসিটি সদস্য এবং তাদের পরিবারের সদস্যদের চিত্তবিনোদনের জন্য আসন্ন গ্রীষ্মে সমুদ্র উপকূল বা একটি মনোরম স্থানে ভ্রমণ, যুব ক্লাব গঠন, ইদ পুনর্মিলনী অনুষ্ঠান আয়োজন এবং বাংলাদেশের বিভিন্ন জাতীয় দিবস উদযাপনের সিদ্ধান্ত নেয়া হয়। সমুদ্র উপকূল বা মনোনরম স্থান ভ্রমণের ব্যবস্থা করার জন্য আফসার হুসেন এনামকে দায়িত্ব দেয়া হয়। 

সভায় জহির হুসেন আরসিটির সদস্য সংখা বৃদ্ধি এবং সংস্থার কার্যালয় স্থাপনের জন্য একটি জায়গা অনুসন্ধানের প্রস্তাব করেন। সভায় আরসিটি রেডব্রিজের বাসিন্দাদের স্বার্থে কাজ করছে এবং জনগণের আস্থা অর্জন করেছে উল্লেখ করে বলা হয়, এই প্রতিষ্ঠানটি দাতব্য প্রতিষ্ঠান হিসেবে নিবন্ধিত না হওয়া পর্যন্ত সদস্যগণ নিজেদের টাকায় সংস্থার ব্যয় নির্বাহে সম্মত হয়েছেন। 

সভায় অন্যান্যের মধে উপস্থিত ছিলেন জয়নুল চৌধুরী, মি. আবু, মারুফ আহমেদ, মাহবুব হুসেন রুনু, শাহীন চৌধুরী, নিয়াজ চৌধুরী, জহির হুসেন, আফসর হুসেন এনাম, নাহিন মাহমুদ, আবুল কালাম, বাহারুল আলম মাহমুদ চৌধুরী, গোলাম মো. রফিক প্রমুখ। 





Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর