প্রকাশিত :  ০৯:০২, ২০ আগষ্ট ২০২১
সর্বশেষ আপডেট: ০৯:০৪, ২০ আগষ্ট ২০২১

লন্ডনে বিশ্বনাথ উপজেলার সাবেক খেলোয়াড়দের সমাবেশ

লন্ডনে বিশ্বনাথ উপজেলার সাবেক খেলোয়াড়দের সমাবেশ

জনমত ডেস্ক: সিলেটের বিশ্বনাথ উপজেলার যুক্তরাজ্য প্রবাসীদের নিয়ে একটি ক্রিড়া সংগঠন গঠনের লক্ষে এক সভা গত ১৭ আগস্ট মঙ্গলবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে শতাদিক সাবেক খেলোয়াড়গন উপস্থিত হন।

কমিউনিটি নেতা গৌছ আলীর সভাপতিত্বে ও আব্দুর রহিম রঞ্জুর পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সাবেক ফুটবলার ও বিশ্বনাথ উপজেলা ক্রিড়া সংস্থার সাবেক সেক্রেটারী ময়নুল ইসলাম আঙ্গুর। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সাবেক ফুটবলার কামাল উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন কমিউনিটি নেতা আবুল কালাম আজাদ, আলহাজ্ব তৈমুছ আলী, গৌছ খান, আব্দুল কুদ্দুছ, সাবেক ফুটবলার ও কর্মকর্তাদের মধ্যে বক্তব্য রাখেন রুহুল আমিন চমক, গিয়াস উদ্দিন সেবুল, আখলাকুর রহমান, হেলাল মিয়া, খালেদ খান, শরিফুল ইসলাম, সেবুল মিয়া, আব্দুল জলিল, রুহেল ইসলাম, আব্দুর রাজ্জাক, মুনায়েম খান মুন্না, আবু মনসুর, সুমেদ খান, খলিল মিয়া প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল খালিক, মো: জালাল মিয়া, শফিউর রহমান খান জামিল, আব্দুল বাছিত রফি, বাবুল মিয়া, শামীম নূর, আব্দুস শহিদ, মিজানুর রহমান, পারভেজ হাসান, বাবুল মিয়া, জুয়েল আহমদ,

আব্দুল কুদ্দুস ইমন, শিহাব উদ্দিন বাবুল, আব্দুল আলিম, শামসুল ইসলাম, কবির আহমদ, সালিক মিয়া, আবুল কালাম, সুহেল আহমদ, আমিনুল ইসলাম জুনেদ, আজাদ হোসেন, মুক্তার আলী, আব্দুস শহিদ, আব্দুল মুকিত, ফয়সল মিয়া, আব্দুল সালাম, বাদশা মিয়া, মোহাম্মদ আলী, আব্দুল বাছিত, মহি উদ্দিন সুন্দর,

সভায় সিদ্ধান্ত হয় সর্বস্থরের প্রবাসীদের সমন্নয়ে আগামীতে একটি ক্রিড়া সংগঠন গঠন করা হবে। সংগঠন গঠনের জন্য ১০ সদস্য বিশিষ্ট একটি কমিটি করা হয়। কমিটির সদস্যগন হচ্ছেন গৌছ আলী, তৈমুছ আলী, আবুল কালাম আজাদ, গৌছ খান, ময়নুল ইসলাম আঙ্গুর, আব্দুল কুদ্দুস, আখলাকুর রহমান, রুহুল আমিন চমক, আব্দুর রহিম রঞ্জু, খালেদ খান।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর