প্রকাশিত :  ১৭:০৪, ২০ আগষ্ট ২০২১

জিসিইসিতে কৃতিত্বের রেকর্ড করলো মোয়াজ

জিসিইসিতে কৃতিত্বের রেকর্ড করলো মোয়াজ

জনমত ডেস্কঃ জিসিইসিতে ১০টি বিষয়ে ডাবল এ ষ্টার ও ১টি বিষয়ে এ ষ্টার পেয়েছে মোয়াজ । ব্রিটেনে জিসিইসি পরীক্ষার ফলাফল দেয়া হয়েছে গত ১২আগষ্ট বৃহস্পতিবার। বরাবরের মতো ব্রিটিশ বাংলাদেশী ছেলে মেয়েরা অসাধারন ফলাফল করেছে। বিশিষ্ট কমিউনিটি এক্টিভিষ্ট, সাংবাদিক শাহ মোস্তাফিজুর রহমান বেলাল ও শাহেদা রওশন আরা রহমানের বড় ছেলে লন্ডন টাওয়ার হ্যামলেট সোয়ানলী স্কুলের ছাত্র মোয়াজ শাহ রহমান দশটিতে ডাবল এ ষ্টার ও একটিতে এ ষ্টার নিয়ে কমিউনিটির মুখ উজ্জ্বল করেছে। মোয়াজ যে মার্ক পেয়েছে তা পুরো ব্রিটেনের মধ্যে মাত্র ২ শতাংশ ছাত্র এ বছর এই সাফল্য পেয়েছে।

মোয়াজের আগ্রহ অক্সফোর্ড অথবা ক্যাম্ব্রিজ বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করার। মোয়াজ স্কুলের ষ্টুডেন্ট কাউন্সিলের প্রধান ছিলেন এবং স্কুল কাউন্সিলের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। 

মোয়াজ জানায়, সে ভবিষ্যতে সাইবার সিকিউরিটি ইঞ্জিনিয়ার হতে চায়। মুয়াজের গর্বিত মা শাহেদা রওশন আরা রহমান জানান, নিয়মিত ক্লাসে উপস্থিতি ছিলো ছেলের সাফল্যের প্রধান চাবিকাঠি। 

বাবা শাহ মোস্তাফিজুর রহমান বেলাল ছেলের অসাধারন ফলাফলে উচ্ছ্বসিত। তিনি তাঁর "ছেলে ভবিষতে একজন ভালো মানুষ হয়ে বেড়ে উঠুক এবং সমাজের কাজে নিজেকে যেন নিয়জিত রাখুক" - এই প্রত্যাশা রেখে সবার কাছে ছেলের জন্য দোয়া চেয়েছেন। মোয়াজ শাহ রহমান ২০১৯ সালে সেরা ছাত্র হিসাবে জ্যাক পিটসে ফাউন্ডেশনের স্বর্ণপদক লাভ করেছিলো।

মোয়াজের পিতৃক নিবাস সিলেটের ওসমানী নগর উপজেলার উমর পুর ইউনিয়নের খুজগী পুর গ্রামে ।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর