বার্মিংহামে অনুষ্ঠিত হলো টি আলী স্যার ফাউন্ডেশনের ফান্ড রেইজ ও আলোচনা অনুষ্ঠান

প্রকাশিত :  ২৩:৪৭, ৩১ আগষ্ট ২০২১

বার্মিংহামে অনুষ্ঠিত হলো টি আলী স্যার ফাউন্ডেশনের ফান্ড রেইজ ও আলোচনা অনুষ্ঠান

বয়সের ভারে ন্যুজ, এবং ক্ষেত্রবিশেষে আর্থিক দিক থেকে পিছিয়ে পড়া অবসরপ্রাপ্ত শিক্ষকদেরকে আর্থিক এবং মানসিকভাবে সহযোগিতা এবং সহমর্মিতা অব্যাহত রাখার উদ্দেশ্য নিয়ে গঠিত “টি আলী স্যার ফাউন্ডেশন” ইউকের উদ্যোগে ২৪ শে আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় বার্মিংহাম স্মলহীথের এম.টি ক্যাটারিংয়ে অনুষ্ঠিত হয় তহবিল সংগ্রহ ও আলোচনা অনুষ্ঠান। 

সিলেটের বিয়ানী বাজারের কৃতি সন্তান এবং হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে অধ্যায়ণকারী স্বনামধন্য শিক্ষক মরহুম টি আলী স্যারের সুযোগ্য সন্তান এবং টি আলী স্যার ফাউন্ডেশনের চেয়ারম্যান ফয়সল আহমদ রুহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরোওয়ার আহমেদের পরিচালনায় টি আলী স্যারের দীক্ষায় দীক্ষিত গুনগ্রাহী ছাড়াও যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেক আগত বিপূল সংখ্যক শিক্ষানুরাগীর উপস্থিতিতে টি আলী স্যারের বর্নাঢ্য শিক্ষক জীবনের উপর আলোকপাত করে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কবির আহমদ, বসির আহমদ কাদির, মোহাম্মদ তারেকুল ইসলাম, রেজাউল ইসলাম বিল্লাহ্, শামসুল হক শাহ আলম, আব্দুল নুর, এ,বি,এম আবু হায়দার রাজু, শামসুল ইসলাম শামসু, ফারুক উদ্দীন, ইসলাম উদ্দিন, কয়েছ আহমদ, আব্দুল হক, আব্দুল কাদীর মুরাদ, ফারুক উদ্দীন সহ আরো অনেকে। 

টি আলী স্যার ছাড়াও সাবেক শিক্ষা গুরুদের স্মৃতিচারণে সভায় আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। এ সময় উপস্থিত সকলেই অবসরপ্রাপ্ত সাবেক শিক্ষকদের কল্যাণে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন এবং সেই লক্ষ্যে ফাউন্ডেশনের কেন্দ্রিয় কমিটির উপস্থিতিতে বার্মিংহ্যাম রিজওনের প্রথম সভায় উপস্থিত ১০জন ট্রাস্টিশীপ গ্রহন করেন। অনুষ্ঠানে উপস্থিত ট্রাস্টি ও শুভাকাঙ্খিরা নগদ ৩ শত ৯৬ পাউন্ড তুলে শিক্ষকদের কল্যাণে গঠিত ‘টি আলী স্যার ফাউন্ডেশন ইউকে‘র তহবিলে প্রদান করেন। নতুন ১২ জন ট্রাষ্টি ছাড়াও ১৩ শত পাউন্ড ফান্ড রেইজ করা হয়।

সভা শেষে পরলোকগত শিক্ষকদের রুহের মাগফেরাত কামনা এবং ইহলোকে থাকা শিক্ষক এবং সকলের সু স্বাস্হ্য কামনা করে মৌলানা শাহেদ আহমদের মোনাজাতের মধ্য দিয়ে সভার সমাপ্তি হয়।


কমিউনিটি এর আরও খবর

রয়্যাল টাইগার্স স্পোর্টস ক্লাবের স্পন্সরদের সম্মাননা প্রদান ও ইফতার মাহফিল

প্রকাশিত :  ১৩:০৪, ২৮ মার্চ ২০২৪

রয়্যাল টাইগার্স স্পোর্টস ক্লাব এর উদ্যোগে ২৬শে মার্চ মঙ্গলবার রোমফোর্ড রোডের আয়ান রেস্টুরেন্টে ইফতার মাহফিল ও ক্লাব এর স্পন্সরদের সম্মাননা প্রদান করা হয়। 

ক্লাব সভাপতি পাবেল আহমেদ চৌধুরীর সভাপতিত্বে এবং এখলাসুর রহমান পাক্কু’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্সের ডাইরেক্টর শাহগীর বখত ফারুক, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র ওয়াহিদ আহমেদ, বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার এনামুল হক জুনিয়র, ওয়েস্টগেট সলিসিটর এর সুহেল উদ্দিন সেবুল আহমেদ, এইচ প্রপার্টি ফাইন্ডার এর সুয়েব মুনিম আয়ান রেস্টুরেন্ট এর স্বত্বাধিকারী আব্দুস শহীদ, ক্লাব এর সহ—সভাপতি হাসান আবদুল্লাহ। 


অনুষ্ঠান এর মূল আকর্ষণ এইচ প্রোপার্টির ফাইন্ডার এর ডাইরেক্টর শুয়েব মুনিমকে ক্রেস্ট প্রদান করেন ক্লাব ম্যানেজার আজহারুল ইসলাম আদনান, এসিসট্যান্ট ম্যানেজার সালমান। আয়ান রেষ্টুরেন্টের স্বত্বাধিকারী আব্দুস শহীদকে ক্রেষ্ট প্রদান করেন মোসায়েকুর রহমান, তানেল মিয়া। ওয়েস্ট গেইট সলিসিটর এর ডাইরেক্টর সুহেল উদ্দিনকে ক্রেস্ট পদান করেন ক্লাবের সহ—সভাপতি হাসান আবদুল্লাহ, মোহাম্মদ জামিল সহ ক্লাব এর অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

ক্লাব সভাপতি পাবেল আহমেদ চৌধুরী তাঁর সমাপনী বক্তব্যে ক্লাবের প্লেয়ার্স, মেম্বারস এবং আগত অতিথিদের ধন্যবাদ জানান এবং রয়্যাল টাইগার্স স্পোর্টস ক্লাবকে সাহায্য সহযোগিতা করার জন্য কমিউনিটির বিত্তবানদের প্রতি অনুরোধ করেন। — সংবাদ বিজ্ঞপ্তি


কমিউনিটি এর আরও খবর