img

২৭ দিনে ৩ কেজি ওজন বেড়েছে পরীমনির

প্রকাশিত :  ১৯:১৮, ০৪ সেপ্টেম্বর ২০২১

২৭ দিনে ৩ কেজি ওজন বেড়েছে পরীমনির

জনমত ডেস্ক: চিত্রনায়িকা পরীমনির ওজন বেড়ে গেছে। ২৭ দিনের কারাবন্দী জীবনে কিছুটা মেদ জমেছে তার শরীরে। এমনটাই জানা গেল তার ঘনিষ্ঠজনদের সূত্রে। মুক্তি পেয়ে বাসায় ফেরার পর যারা পরীর সঙ্গে দেখা করেছেন, প্রত্যেকেই বিষয়টি লক্ষ্য করেছেন। এমনকি পরী নিজেও ওজন বাড়ার কথা স্বীকার করে নিয়েছেন।

পরীমনি একটি গণমাধ্যমকে জানান, কারাগারে থাকা অবস্থায় ব্যায়াম করতে পারেননি। এছাড়া সেখানে ডায়েট মেনে খাবারও খেতে পারেননি। সে কারণেই ৩ কেজি ওজন বেড়েছে। অবশ্য এইটুকু ওজন বাড়া নিয়ে চিন্তিত নন পরী। কাজে ফেরার আগেই নিজেকে ফিট করে ফেলবেন বলে জানিয়েছেন তিনি।

স্বাস্থ্য নিয়ে বরাবরই সচেতন পরীমনি। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত ব্যয়াম এবং ডায়েট মেনে খাদ্যগ্রহণ করেন তিনি। বিভিন্ন সময় ব্যায়ামের ছবি শেয়ার করে ভক্তদেরও জানিয়েছেন তার কসরতের কথা।

প্রসঙ্গত, গত ৪ আগস্ট সন্ধ্যায় বনানীর বাসা থেকে পরীমনিকে গ্রেফতার করে র‍্যাব। এরপর তাকে কয়েক দফায় রিমান্ডে নেওয়া হয়। আদালতের নির্দেশে কাশিমপুর মহিলা কারাগারে বন্দী ছিলেন তিনি। গত ১ সেপ্টেম্বর জামিনে মুক্তিলাভ করেন নায়িকা।

এদিকে পরীমনির হাতে বর্তমানে একাধিক সিনেমার কাজ রয়েছে। জেলে যাওয়ার আগে শেষ করেছিলেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও ‘মুখোশ’ সিনেমার কাজ। অনেকখানি এগিয়ে রেখেছেন ‘প্রীতিলতা’। এছাড়াও তার হাতে আছে ‘বায়োপিক’, ‘১৯৭১ সেই সব দিন’ ইত্যাদি সিনেমা।

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।