প্রকাশিত :  ১৪:১০, ০৬ সেপ্টেম্বর ২০২১

ব্যাটসম্যানদের মনোভাবে কোনো সমস্যা নেই: ডমিঙ্গো

ব্যাটসম্যানদের মনোভাবে কোনো সমস্যা নেই: ডমিঙ্গো

স্পোর্টস ডেস্ক: তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব আল হাসান নেমেছিলেন মেহেদীকে তিনে নামানোর টোটকা ব্যর্থ হওয়ার পর। সে সময় ৯৯ বলে ১০৫ রান প্রয়োজন ছিল বাংলাদেশের, রান-রেটের হিসাব করলে বাংলাদেশ পিছিয়ে ছিল না খুব একটা। তবে সাকিবের উইকেট চাপ বাড়িয়ে দিল আরও, বিনা উইকেটে ২৩ রান থেকে ২৫ রানে ৩ উইকেট পরিণত হলো দল।

মুশফিকুর রহিম এদিন ছিলেন অতি সতর্ক, ৩৭ বল খেলেও কোনো বাউন্ডারি পাননি তিনি। প্রধান কোচ রাসেল ডমিঙ্গো অবশ্য ৭৬ রানে অলআউট হওয়ার পরে বলছেন, আমার মনে হয় না ব্যাটিং প্রচেষ্ঠায় কোনো সমস্যা ছিলো। আমরা প্রয়োজনীয় রানরেটের চেয়ে এগিয়ে থাকতে চেয়েছিলাম। কারণ, পিছিয়ে পড়লেই পরে কাজটা কঠিন হয়ে যায়।

আমরা তাই ভালো, ইতিবাচক শুরু করতে চেয়েছিলাম। তবে দুর্ভাগ্যজনকভাবে আমরা শুরুতে এবং পরে গুচ্ছাকারে উইকেট হারিয়েছি। নতুন ব্যাটসম্যানের জন্য এসেই শট খেলা কঠিন।

এদিন নিউজিল্যান্ড বুদ্ধিদীপ্ত ক্রিকেট খেলেছে বলে মনে করেন ডমিঙ্গো। উইকেটটা যেমন হবে ভেবেছিলেন, হয়নি সেটাও। দ্বিতীয় ম্যাচের পর অধিনায়ক মাহমুদউল্লাহ বলেছিলেন, ফ্লাডলাইটের নিচে ব্যাট করা তুলনামূলক সহজ হয়েছিল নিউজিল্যান্ডের জন্য। এদিন তেমনটা হয়নি, বলছেন ডমিঙ্গো, এটা মোটামুটি গড়পড়তা স্কোরই ছিল। উইকেট ভালো ছিল না। যখন ২ ওভারে ২০ রান, আর ১১০ রান প্রয়োজন, সেখান থেকে যেভাবে শেষ হয়েছে ম্যাচটা তাতে আমি হতাশ।

ঘরের মাটিতে টি-টোয়েন্টিতে সর্বনিম্ন রানে অলআউট হয়ে যাওয়ার পরও ইতিবাচক দিক খুঁজতে চান তিনি। সাম্প্রতিক সময়ের যে পারফরম্যান্স, তাতে এমন একটা দিনের পর কাউকে দোষ দিতে চান না ডমিঙ্গো। চতুর্থ ম্যাচে নিজেদের ভুল সুধরে সিরিজ জয়ে মিশনে বুধবার মাঠে নামবে বাংলাদেশ।



Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর