প্রকাশিত :  ০৮:৪২, ০৭ সেপ্টেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ০৮:৪২, ০৭ সেপ্টেম্বর ২০২১

ওয়াকার-মিসবাহ সরে যেতেই অবসর ভেঙে ফিরলেন আমির

ওয়াকার-মিসবাহ সরে যেতেই অবসর ভেঙে ফিরলেন আমির

স্পোর্টস ডেস্ক: মোহাম্মদ আমির ম্যানেজমেন্টের ওপর অভিমান করে আন্তর্জাতিক ক্রিকেট থেকেই অবসরে গিয়েছিলেন। তবে এখন পাকিস্তানে দিনবদলের হাওয়া লেগেছে। এতেই সিদ্ধান্ত বদলে এখন পাকিস্তান দলে ফিরতে প্রস্তুত তিনি, জানিয়েছেন পাকিস্তানি সংবাদ মাধ্যমে।

গতকাল সোমবারই মাত্র পাকিস্তান দলের দুই প্রধান পদ, প্রধান কোচ ও বোলিং কোচের পদ ছেড়েছিলেন মিসবাহ উল হক আর ওয়াকার ইউনিস। দু’জন পাকিস্তানের শীর্ষ দুই পদ ছাড়ার পরই নিজের সিদ্ধান্ত বদলে ফেললেন আমির।

চলতি বছরের জানুয়ারি মাসে অবসরের সিদ্ধান্ত দিয়েছিলেন আমির। নিজের পারফর্ম্যান্স নয়, তার সমস্যাটা যে ছিল পাকিস্তান দলের দুই কোচের সঙ্গে, সেটাও পরিষ্কার করে দিয়েছিলেন তিনি। দুজনের নাম না উল্লেখ না করেই জানিয়েছিলেন দুই কোচ মিসবাহ ও ওয়াকার যদি কখনো দল ছাড়েন, তাহলেই ফিরতে পারেন জাতীয় দলে। অবশেষে আমিরের শর্ত পূরণ হয়েছে। তাই সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, পাকিস্তান দলে ফিরতে প্রস্তুত তিনি।

মিসবাহ আর ওয়াকারের সঙ্গে তার সম্পর্কের অবনতি হয় গত ২০১৯ সালে। টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে মিসবাহ ও ওয়াকারের তোপের মুখে পড়েন তিনি। অথচ তার এই সিদ্ধান্ত ছিল একান্তই ব্যক্তিগত, চোট থেকে বাঁচতে আর তিন ফরম্যাটের ধকল এড়াতেই নিয়েছিলেন এই সিদ্ধান্ত, আর সেটা পরিষ্কার বলেও দিয়েছিলেন তিনি।

এরপর থেকেই মিসবাহ ওয়াকার জুটির সঙ্গে নানা কোন্দলের খবর প্রকাশ পায় পাকিস্তানি সংবাদ মাধ্যমে। বিষয়টা যে গুঞ্জন ছিল না, সেটা বোঝা গেছে চলতি বছরের শুরুতে তার সিদ্ধান্তেই। এবার সেই দুজন সরে গেছেন, তাই দলে ফেরার ঘোষণাই দিয়ে দিলেন আমির।




Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর