img

নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন শ্রীলেখা

প্রকাশিত :  ১০:২৩, ০৮ সেপ্টেম্বর ২০২১

নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক: বিদেশ বিভুঁইয়ে গিয়ে একের পর এক কাণ্ড ঘটিয়ে চলেছেন শ্রীলেখা মিত্র। এবার নিজেকে দেউলিয়া ঘোষণা করলেন। তাও আবার হাসিমুখে বোট ট্যাক্সিতে চেপে। সোশ্যাল মিডিয়ায় বরাবর সক্রিয় তিনি। বিদেশে গিয়েও একের পর এক পোস্ট দিয়ে চলেছেন অভিনেত্রী।

সোমবারের পোস্টেই নিজেকে দেউলিয়া ঘোষণা করেন। নীল সমুদ্রের মাঝে বোট ট্যাক্সি চড়ার ছবি ও ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন, ৬০ ইউরো দিয়ে প্রাইভেট বোট ট্যাক্সি ভাড়া করে লিডো থেকে ভেনিসে যাচ্ছি। দেউলিয়া হয়ে গেলাম।’ জি নিউজ

আর তার পোস্ট নিয়ে বেশ রসিকতা করছেন তার ভক্ত-অনুরাগীরা।

এর আগে ভেনিসের একটি রেস্তোরাঁয় ডিনার সারতে গিয়েছিলেন শ্রীলেখা। এ সময় এক যুবককে দেখে চোখ আটকে যায় তার। ওই যুবকের কথাতেই অর্ডার দিয়ে ফেলেন একটি মাছের রেসিপি। জমিয়ে খানাপিনা শেষ করার পর বিল পেয়ে শ্রীলেখা বুঝতে পারেন, সুন্দর ব্যাপারটা আসলে কতটা ভয়ংকর!

খাবারের বিলের অঙ্ক দেখে অভিনেত্রীর চক্ষু চড়ক গাছ। কারণ বিলে হয়েছে ৬৩.২০ ইউরো (বাংলাদেশি মুদ্রায় ৫ হাজার ৩৮৫ টাকা)। সোশ্যাল মিডিয়ায় খাবার ও বিলের কপির পাশাপাশি সেই যুবকের সঙ্গে তোলা সেলফিও পোস্ট করেছেন শ্রীলেখা। আর ক্যাপশনে লিখেছেন, ‘এই সেই কালনাগিনী মাছ। সুন্দর ছেলে দেখে দাম জিজ্ঞেস না করার ফলে এই বিল।’

জানা গেছে, ভেনিস চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছে পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’। এই ছবিতেই গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন শ্রীলেখা। সেই উপলক্ষ্যেই অভিনেত্রী ভেনিস গিয়েছেন।


 


img

জন্মের তিন বছর পর ছেলের মুখ দেখালেন নুসরাত

প্রকাশিত :  ১২:৩৪, ১৩ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১২:৪৫, ১৩ মে ২০২৪

অবশেষে টানা তিন বছর পর সন্তানের মুখ দেখালেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। মা দিবসে প্রথম প্রকাশ্যে আনলেন ছেলের ছবি। ছেলের নাম ঈশান দাশগুপ্ত।

ব্যক্তিগত জীবনে বহুল আলোচিত এই অভিনেত্রী। সামলেছেন বহু বিতর্ক। প্রেম, বিয়ে, বিচ্ছেদ, রাজনীতিসহ বিভিন্ন কারণে বারবার সংবাদ শিরোনাম হয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, ছেলে ইশানের জন্মের পর তাকে এতদিন ক্যামেরার সামনে আনেননি অভিনেত্রী নুসরাত জাহান। মা দিবসে প্রথম প্রকাশ করলেন ইশানের ছবি।

ছবিতে দেখা যায় সাদা টি-শার্ট পরে মুখে আঙুল দিয়ে মায়ের কোলে বসা ছোট্ট ইশান। কেক কেটে মা এবং ছেলের সঙ্গে মা দিবস পালন করেছেন নুসরাত।

এর আগে ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনে উপস্থিত ছিলেন নুসরাত ও তার ছেলে ইশান। সেখানে ক্যামেরায় ধরা পড়েছে ইশান। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েও পড়েছিল। তবে এবার প্রথম দেখা গেল তার স্পষ্ট ছবি।

নুসরাতের ছেলের পিতৃ পরিচয় নিয়ে নানা ওঠে প্রশ্ন উঠে। যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই অভিনেত্রীর পাশে ছিলেন অভিনেতা। এমনকি জন্মসনদেও বাবার নাম হিসেবে যশের নাম লেখেন নুসরাত।