প্রকাশিত :  ১০:৫৩, ১১ সেপ্টেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ১০:৫৪, ১১ সেপ্টেম্বর ২০২১

ওল্ড ট্র্যাফোর্ডে রোনালদোর দ্বিতীয় অধ্যায় শুরু হতে পারে আজ

ওল্ড ট্র্যাফোর্ডে রোনালদোর দ্বিতীয় অধ্যায় শুরু হতে পারে আজ

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপ বাছাইয়ে হলুদ কার্ডের খাঁড়ায় পড়ে এক ম্যাচ নিষিদ্ধ হওয়ায় একটু আগেভাগেই ম্যানচেস্টারে চলে এসেছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাই আজ ওল্ড ট্র্যাফোর্ডে নিউক্যাসলের বিপক্ষে পর্তুগিজ তারকার দ্বিতীয় ম্যানইউ অভিষেক হয়ে যেতে পারে। প্রথম পর্বে ইউনাইটেডের পক্ষে ১১৮ গোল করেছিলেন তিনি।

তবে এখন তার বয়স ৩৬। এই বয়সেও কি সেই পুরোনো ধার দেখা যাবে! রোনালদো অবশ্য হুঙ্কার দিয়েছেন, ইউনাইটেডে ছুটি কাটাতে আসেননি তিনি!

দ্বিতীয় অধ্যায় শুরুর আগে ক্লাবের সুদিন ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেছেন রোনালদো। গত বৃহস্পতিবার ম্যানইউর ওয়েবসাইটে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছেন, মাঠে নামার জন্য প্রস্তুত তিনি। আর ওল্ড ট্র্যাফোর্ডে তিনি ফিরেছেন প্রথমবারের মতো পারফর্ম করার চ্যালেঞ্জ নিয়ে, 'এই কারণেই আমি এখানে। আমি এখানে ছুটি কাটাতে আসিনি...আগের সময়টা ভালো ছিল। গুরুত্বপূর্ণ শিরোপা জিতেছিলাম। অনেক বছর আগে আমি এই জার্সি পরতাম। আমি এখানে আবারও জিততে এসেছি। আমার সেই সামর্থ্য আছে, আমার সতীর্থদেরও। আমি চ্যালেঞ্জ নিতে প্রস্তুত।'

২০০৩-০৯ পর্যন্ত ছয় মৌসুম ম্যানইউতে তিনটি লিগ শিরোপা ও একটি চ্যাম্পিয়ন্স লিগসহ আটটি ট্রফি জিতেছিলেন তিনি। এই ক্লাবে থাকার সময়ই প্রথম ব্যালন ডি'অর জিতেছিলেন। দ্বিতীয় পর্বে আগামী তিন-চার বছর দলের জন্য গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবেন বলেও মনে করছেন তিনি।



Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর