প্রকাশিত :  ১৮:২৮, ১৩ সেপ্টেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ২০:২১, ১৩ সেপ্টেম্বর ২০২১

ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র শোক সভা ও দোয়া মাহফিল

ঢাকা দক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র শোক সভা ও দোয়া মাহফিল

বাংলাদেশ ডাক বিভাগের সাবেক মহাপরিচালক, রম্য লেখক মরহুম আতাউর রহমানের স্মরণে ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকে’র উদ্যোগে ১২ সেপ্টেম্বর রবিবার বাদ মাগরিব লন্ডনের ব্রিকলেনে ক্যাফে গ্রীল রেস্টুরেন্টে এক শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংস্থার সভাপতি জনাব নুর উদ্দীন শানুর মিয়ার সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইয়ামীম দিদারের পরিচালনায় কোরআন তেলাওয়াত করেন আশরাফ উদ্দিন। শুরুতে মরহুমের জীবনীর উপর স্মৃতিচারণ করে পরিবারের পক্ষ থেকে আলোচনায় অংশগ্রহণ করেন জনাব মাহবুবুর রহমান, জনাব অমর চৌধুরী এবং মরহুমের বাল্য জীবনের বন্ধু জনাব এম শামসুদ্দিন, প্রবীণ মুরব্বি জনাব আতাউর রহমান আঙ্গুর মিয়া, সংস্থার উপদেষ্টা প্রবীণ শিক্ষক জনাব তছউর আলী।

সংস্থার পক্ষ থেকে আলোচনায় অংশগ্রহণ করেন সভাপতি জনাব নুরুদ্দিন শানুর মিয়া, সহ সভাপতি দেওয়ান নজরুল ইসলাম, মোহাম্মদ তাজুল ইসলাম, দেলোয়ার আহমদ শাহান, যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল বাছির, কোষাধক্ষ্য শামীম আহমদ, এক্সিকিউটিভ মেম্বার রায়হান উদ্দিন, সেলিম আহমদ, মারুফ আহমদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

শোকসভায় বিভিন্ন সামাজিক সংস্থার সদস্যবৃন্দ এবং মরহুমের  আত্মীয় স্বজনসহ অনেক গুনগ্রাহী  উপস্থিত ছিলেন। মরহুম আতাউর রহমান সাহেবের স্মরণে দোয়া মাহফিলে সম্প্রতি পরলোক গমনকারী ঢাকা দক্ষিণ এলাকার প্রবীণ মুরব্বী বিশিষ্ট রাজনীতিবিদ মরহুম ডাক্তার আব্দুর রহমান, মরহুম আবুল হাসনাত আনই মিয়া, মরহুম মোহাম্মদ নূরুল ইসলাম লিলন মিয়া সহ সকল পরলোকগত সকলের জন্য আল্লাহর কাছে মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা সালেহ আহমদ জাকারিয়া।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর