প্রকাশিত :  ১২:৪১, ১৪ সেপ্টেম্বর ২০২১

মন্ত্রীর আশ্বাসে প্রবাসীদের আমরণ অনশন স্থগিত

মন্ত্রীর আশ্বাসে প্রবাসীদের আমরণ অনশন স্থগিত

জনমত ডেস্ক: দ্রুত সময়ের মধ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে র‌্যাপিড পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে চলা আমরণ অনশন কর্মসূচি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের আশ্বাসের পরিপ্রেক্ষিতে স্থগিত করেছে সংযুক্ত আরব আমিরাত প্রবাসীরা।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে আন্দোলনের আহ্বায়কদের একজন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী পরিষদের সদস্য সচিব প্রকৌশলী এস এম মহিউদ্দিন বেলাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী আশ্বাস দিয়েছেন যে, দ্রুত সময়ের মধ্যে বিমানবন্দরে করোনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব স্থাপন করা হবে।

মন্ত্রী ইমরান আহমেদ বলেন, প্রবাসীরা তাদের সমস্যা কথা আমাদের কাছে জানিয়েছে। আমিও তাদের সমস্যাটা বুঝতে পেরেছি। কিন্তু সিচুয়েশন এমন যে, সমস্যা তো আমরা সৃষ্টি করিনি। এটা তৈরি হয়েছে। এখান থেকে কীভাবে বের হয়ে আসতে পারি সেটাই দেখতে হবে।

তিনি বলেন, আজকে সকালে একটা বৈঠক হয়েছে। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব বৈঠকে সভাপতিত্ব করেন। কারিগরি কমিটি যে সুপারিশ করেছে তার বিষয়েই একটি সিদ্ধান্ত হয়েছে। এক্ষেত্রে যেসব ল্যাব সম্পূর্ণ প্রস্তাবনা পাঠিয়েছে তাদের সঙ্গে আলোচনা করে আজকের মধ্যেই নির্দেশ দেওয়া হবে। এ বিষয়ে আজকের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত হবে।

এর আগে সকাল থেকে প্রবাসী কল্যাণ ভবনের সামনে আমরণ অনশন কর্মসূচি শুরু করেন প্রবাসীরা।





Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর