img

‘পরীমনির আচরণ ছেলে-মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে’

প্রকাশিত :  ১২:০৯, ১৭ সেপ্টেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ১২:১১, ১৭ সেপ্টেম্বর ২০২১

‘পরীমনির আচরণ ছেলে-মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে’

জনমত ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফের বিতর্কের জন্ম দিলেন চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৯টায় ফেসবুকে দুটি ছবি প্রকাশ করেছেন তিনি। চিত্রনায়িকার একটি ছবিতে হাতে রয়েছে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা- ‘সিগারেট ইন্জুরিয়াস টু হেল্থ’।

পরীমনির বিষয়টিকে সহজভাবে নেননি সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি পরীমনির সিগারেট খাওয়ার ছবির সংবাদ পোস্ট করে বলছেন, একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে......।

এর আগে গত ১ সেপ্টেম্বর কাশিমপুর কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছিলেন পরীমনি। তখনো তিনি হাতের তালুতে মেহেদি দিয়ে একটি বার্তা লিখেছিলেন। সেটি ছিলো ‘ডোন্ট লাভ মি বিচ।' ওই বার্তা নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা হয়েছিলো।

এরপর আবার আলোচনায় আসেন বুধবার, এদিন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে হাজির হন তিনি। এ সময় গাড়িতে থেকেই তিনি হাত উঁচিয়ে ভক্তদের অভিবাদন জানান। তখনই তার হাতের তালুতে লেখা একটি বার্তা নজরে আসে সবার। যেখানে তিনি লিখেছেন ‘...ক মি মোর’।

এ নিয়ে তোলপাড় শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। আলোচনা-সমালোচনার কেন্দ্রে পরীমনিকে এনেছে এ বার্তা। কেন লিখেছেন, কী অর্থ- এসব নিয়ে মাতেন নেটিজেনরা।

গত ৪ আগস্ট 'সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে' অভিযান চালিয়ে পরীমনিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ওই দিনই রাত ৮টা ১০ মিনিটে পরীমনিকে একটি সাদা মাইক্রোবাসে র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

পরদিন ৫ আগস্ট বিকেল ৫টা ১২ মিনিটে পরীমনি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে কালো একটি মাইক্রোবাসে বনানী থানার উদ্দেশে নিয়ে যাওয়া হয়।

এরপর র‍্যাব বাদী হয়ে রাজধানীর বনানী থানায় পরীমনি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে। এরপর তাকে আদালতে হাজির করলে প্রথমে চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে আরো দুই দফায় তিন দিনের রিমান্ডে নেওয়া হয় তাকে।

মামলা সূত্রে জানা যায়, পরীমনি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি এলএসডি ও আইসও সেবন করতেন তিনি। এ জন্য বাসায় একটি ‘মিনিবার’ তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরো অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন ধরনের মাদকের সরবরাহ করতেন ও পার্টিতে অংশ নিতেন।

২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করা পরীমনি এ পর্যন্ত ৩০টি সিনেমা ও বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমনিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ। 

img

চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন শুরু

প্রকাশিত :  ০৫:১৯, ১৯ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ০৫:২৩, ১৯ এপ্রিল ২০২৪

ভোট দিচ্ছেন শিল্পীরা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। শুক্রবার বিএফডিসি প্রাঙ্গণে সকাল ৯টা থেকে শুরু হওয়া এই ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত। মাঝখানে এক ঘণ্টার বিরতি থাকবে।

নির্ধারিত সময়ের কিছুটা পরে ভোটগ্রহণ শুরু হয়। প্রথমে ভোট দিয়েছেন অভিনেতা ডা. এজাজ। এছাড়াও ভোট উপলক্ষে নায়ক-নায়িকাদের আগমনে মুখরিত হয়ে উঠেছে এফডিসি প্রাঙ্গণ।

সুষ্ঠুভাবে ভোটগ্রহণে মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর বিপুলসংখ্যক সদস্য। মূল ফটক থেকে এফডিসির বিভিন্ন জায়গায় প্রায় আড়াইশ পুলিশ সদস্যসহ সাদা পোশাকে সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত রয়েছেন। এফডিসির বিভিন্ন পয়েন্টে বাড়তি ৩১টি সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

২১ সদস্যবিশিষ্ট কমিটির এই নির্বাচনে ছয়জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে ৪৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একটি মিশা-ডিপজল পরিষদ, অন্যটি কলি-নিপুণ পরিষদ। এর মধ্যে সভাপতি পদে লড়ছেন একসময়ের জনপ্রিয় নায়ক মাহমুদ কলি ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগর। আর সাধারণ সম্পাদক পদে গেল আসরের মতো এবারও প্রার্থী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তার বিপরীতে দাঁড়িয়েছেন চলচ্চিত্রের মুভি লর্ড ও দানবীর’খ্যাত অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।


এবার প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন খোরশেদ আলম খসরু। সদস্য হিসেবে রয়েছেন এ জে রানা এবং বিএইচ নিশান। চলতি বছর মোট ভোটার সংখ্যা ৫৭১ জন।