বাইক রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেন ব্যবসায়ী

প্রকাশিত :  ০৭:০৫, ১৯ সেপ্টেম্বর ২০২১

বাইক রেখে ফ্লাইওভার থেকে ঝাঁপ দিলেন ব্যবসায়ী

জনমত ডেস্ক: ফ্লাইওভারে বাইক রেখে সেখান থেকে ঝাঁপ দিয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। 

রোববার সকালে ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার লেকটাউনে। 

আত্মঘাতী ওই ব্যবসায়ীর নাম প্রণব কুণ্ডু (৫৬)।  

পরিবার সূত্রের বরাতে আনন্দবাজার জানায়, ব্যবসায় মন্দা থাকার কারণে বেশ কয়েক দিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন প্রণব। সেই কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে পুলিশের ধারণা।

পুলিশ জানিয়েছে, প্রণব লেকটাউনের বাসিন্দা। প্রণবের রিয়েল এস্টেটের ব্যবসায় অনেক দিন ধরে মন্দা চলছিল। তিনি বাড়িতে কারো সঙ্গে ঠিক মতো কথা বলছিলেন না।

রোববার ভোরে নিজের মোটরসাইকেলে চড়ে তিনি বাড়ি থেকে বের হন। সকাল সওয়া ৬টার দিকে মিলন মেলা গেটের সামনে মা ফ্লাইওভারের গড়িয়া র‌্যাম্পের ওপর বাইক রেখে সেখান থেকে তিনি ঝাঁপ দেন।

সঙ্গে সঙ্গে পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে। আর্থিক মন্দার জেরে আত্মহত্যা করেছেন নাকি এ ঘটনার পেছনে অন্য কোনো কারণ আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

সিরিয়ায় ইসরায়েলি বিমান হামলায় ৩৬ সেনা নিহত

প্রকাশিত :  ০৫:০৫, ২৯ মার্চ ২০২৪
সর্বশেষ আপডেট: ০৮:০৭, ২৯ মার্চ ২০২৪

সিরিয়ার আলেপ্পো প্রদেশে ইসরায়েলী বিমান হামলায় অন্তত ৩৬ সিরীয় সেনা নিহত হয়েছেন। একটি যুদ্ধ পর্যবেক্ষক সংস্থা শুক্রবার (২৯ মার্চ) এ তথ্য জানিয়েছে।

ব্রিটেনভিত্তিক সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছে, লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লার অধীনে থাকা একটি রকেট ডিপোর কাছে এই হামলা চালানো হয়।

সংস্থাটি জানায়, ইসরায়েলের হামলায় অন্তত ৩৬ জন নিহত হওয়ার পাশাপাশি কয়েক ডজন আহত হয়েছেন।

সিরিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা সানা জানিয়েছে, ভোরের আগে চালানো হামলায় বেসামরিক মানুষ ও সামরিক কর্মী নিহত ও আহত হয়েছেন।

এর আগে সিরিয়ায় বিমান হামলায় ১৩ জন নিহত হন। তাদের মধ্যে ইরানপন্থি অন্তত ৯ জনসহ একজন কমান্ডার ছিলেন। মঙ্গলবার (২৬ মার্চ) সিরিয়ার পূর্বাঞ্চলে ওই হামলা চালানো হয়।

সিরিয়ান অবজারভেটরি ফর হিউম্যান রাইটস জানিয়েছিল, একটি হামলায় ইরানপন্থি নয় যোদ্ধা নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন আইআরজিসির কমান্ডার রয়েছেন। একটি উপত্যকায় তাদের লক্ষ্য করে হামলাটি চালানো হয়।

গত কয়েক বছর ধরেই সিরিয়ায় হামলা চালাচ্ছে ইসরায়েল। কিন্তু কখনই তারা এসব হামলার দায় স্বীকার করে না।