img

এম,সি ও সরকারী কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনি উপলক্ষে ‘লন্ডন রোড শো’ অনুষ্ঠিত

প্রকাশিত :  ১৪:৪৫, ২৩ সেপ্টেম্বর ২০২১

এম,সি ও সরকারী কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনি উপলক্ষে ‘লন্ডন রোড শো’ অনুষ্ঠিত

কিনু মিয়া, লন্ডন : সিলেটের ঐতিহ্যবাহী এম,সি এবং সরকারী কলেজের পুনর্মিলনি উপলক্ষে লণ্ডনের মাইক্রো বিজনেস সেণ্টারে রোড শো অনুষ্ঠিত হয় । সভায় সভাপতিত্ব করেন পুনর্মিলনি কমিটির আহবায়ক জনাব এম,এ মুনিম । সদস্য সচীব বাতিরুল হক সরদারের পরিচালনায় সভায় আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইকবাল হোসেন (সাবেক ভিপি), মেহেরুল ইসলাম, জামাল উদ্দীন আহমেদ,আব্দুর রাজ্জাক, সয়ফুল আলম, শাহ নূর খান, মোহাম্মদ শাহজাহান, শাহ শওকত আলী, আব্দুল কাদির, মুসলেহ উদ্দীন আহমেদ, সৈয়দ জহুরুল হক, শাহ আব্দুল মালিক, রবীউল ইসলাম চৌধুরী, ওয়াদুদ আনসারী, নজমূল ইসলাম, আমিনূল হক, মোহাম্মদ শওকত, নওশেদ নূর, এম শাহজাহান, সামছুল আলম চৌধুরী, ফজলুল হক, এম,এ কালাম, এ মুকিত খোকন, আব্দুল মালিক খোকন, আব্দুর রব, আলতাফ হোসেন, হিপুর রহমান, আনজুম আলম, বদরুল ইসলাম, আহমেদ হোসেন, আব্দুল করিম, মোহাম্মদ কিবরিয়া, আবু জাফর, এম, রহমান, মোহাম্মদ কামরুজ্জামান, সৈয়দ শাহজাহান সাজু, আব্দুল্লাহ্ আল মুনিম, সাদ চৌধুরী, শাহাব উদ্দীন প্রমূখ ।

সভায় আগামী ২৯শে নবেম্বর পুনর্মিলনির জন্য পূর্ব লণ্ডনের রয়েল রিজেন্সীতে দিন ধার্য্য করা হয়েছে তা অবহিত করা হয় । ম্যাগাজিন কমিটির পক্ষ থেকে কতখানি অগ্রগতি হয়েছে তা জানানো হয় । বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়া হয়, রিজেষ্ট্রেশনের সময়সীমা জানিয়ে দেওয়া হয় । রিজেষ্ট্রেশনের শেষ তারিখ আগামী ২০শে অক্টোবর ২০২১ । 

সভায় লণ্ডনের বিভিন্ন শহর থেকে যারা এসেছিলেন তাদেরকে ধন্যবাদ দেওয়া হয় এবং যারা এখনও রিজাষ্ট্রেশন ফরম পূর্ণ করেন নি তাদেরকে অনতিবিলম্বে পূর্ণ করার জন্য আহবান জানানো হয় ।

কমিউনিটি এর আরও খবর

img

সেপ্টেম্বরে আন্তর্জাতিক জালালাবাদ উৎসব প্যারিসে

প্রকাশিত :  ১২:৪৪, ১২ মে ২০২৪

আন্তর্জাতিক জালালাবাদ উৎসব আগামী সেপ্টেম্বর মাসে শিল্প সাহিত্য ও সংস্কৃতির শহর প্যারিসে অনুষ্ঠিত হতে যাচ্ছে। বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সিলেট এর প্রবাসীদের মিলন মেলা হবে দিনটিতে। 

গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার উদ্যোগে অনুষ্ঠিত হবে এ মিলনমেলা।

দেশের উন্নয়নে আরো ব্যাপক ভূমিকা রাখার স্লোগান নিয়ে সেপ্টেম্বরে অনুষ্ঠিত এ সম্মেলনের ব্যাপারে অবগত করতে গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ গত সোমবার (৬ মে) ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশ রাষ্ট্রদূত খন্দকার এম তালহার সাথে মতবিনিময় করেন। 

এ সময় তারা সংগঠনের বিভিন্ন কার্যক্রম ও দেশের উন্নয়নে এ সংগঠনের ভূমিকা রাষ্ট্রদূতকে অবগত করেন। এসময় রাষ্ট্রদূতকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন এর নেতৃবৃন্দ।

রাষ্ট্রদূত সংগঠনটির উত্তরোত্তর সমৃদ্ধি  কামনার পাশাপাশি বলেন দেশের উন্নয়নে সকল প্রবাসীদের কে আরো ব্যাপক ভূমিকা রাখতে হবে। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতি মুহিবুর রহমান, সহ সভাপতি অলি উদ্দিন শামীম, কাউন্সিলর ফইজুর রহমান, সহ সভাপতি মো: আব্দুলমুনিম  জাহেদী ক্যারল, সহ সভাপতি ইসবাহ উদ্দিন, সহসাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দীপক, গ্লোবাল জালালাবাদ এসোসিয়েশন ফ্রান্স শাখার সভাপতি মোঃ ফয়সল উদ্দিন ও সাধারণ সম্পাদক  মিজানুর রহমান মিজানসহ কার্য নির্বাহীকমিটির নেতৃবৃন্দ।




কমিউনিটি এর আরও খবর