প্রকাশিত :  ০৮:০৭, ০১ অক্টোবর ২০২১

তাহিরপুরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

তাহিরপুরে মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে নিহত ১

জনমত ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় মোটরসাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে কুদ্দুস মিয়া (২১) নামের এক যুবক নিহত হয়েছেন।
নিহত যুবক উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের সীমান্ত গ্রাম রজনীলাইন গ্রামের জয়নাল মিয়ার ছেলে।
এঘটনায় তারেক নিয়া (২০) নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন। তারেক দক্ষিণ বড়দল ইউনিয়নের মাটিকাটা গ্রামের আসিউর রহমানের ছেলে।
বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও বাজারের উত্তর পাশে বাদাঘাট টু বড়ছড়া সড়কে ঘটনাটি ঘটেছে।
এ খবর পেয়ে তাহিরপুর থানার বাদাঘাট পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন ঘটনাস্থল পরিদর্শন করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাদাঘাট বাজার থেকে কেনাকাটা শেষে কুদ্দুস মিয়া ও তারেক মিয়া সন্ধ্যায় মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। যাওয়ার পথে শিমুল বাগান সংলগ্ন মানিগাঁও বাজারের উত্তর পাশে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলের চালক কুদ্দুস মিয়া ও তারেক মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে বাদাঘাট বাজারে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় তাদের সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সুনামগঞ্জ যাওয়ার পথে বিশ্বম্ভরপুর হাসপাতালে তাদের দুজনকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুদ্দুস মিয়াকে মৃত ঘোষণা করেন। আহত তারেক মিয়াকে প্রাথমিক চিকিৎসা শেষে সুনামগঞ্জ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার পর থেকেই ট্রলির ড্রাইভার পলাতক রয়েছে।
বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, ‘খবর পুলিশ পেয়ে ঘটনার স্থলে পরিদর্শন করেছে। ট্রলির ড্রাইভারকে গ্রেপ্তারের প্রক্রিয়া চলছে।’




Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর