প্রকাশিত :  ১৬:৩৫, ০৫ অক্টোবর ২০২১
সর্বশেষ আপডেট: ১৬:৪২, ০৫ অক্টোবর ২০২১

আকস্মিক বন্যায় প্লাবিত লন্ডন, ট্রেন সার্ভিস বন্ধ

আকস্মিক বন্যায় প্লাবিত লন্ডন, ট্রেন সার্ভিস বন্ধ

জনমত ডেস্ক: গত জুলাই মাসে টানা বৃষ্টির পানিতে বন্যা ডুবেছিলো লন্ডনের বহু এলাকা। আর সোমবার সারা রাতে ভারী বৃষ্টিতে পশ্চিম লণ্ডনের অন্যতম ব্যস্ত ও অভিজাত এলাকা নাইটস ব্রীজ থেকে শুরু করে পাডিংটন পর্যন্ত বন্যা হয়েছে।
এই ব্যাস্ত সড়কে কয়েক ইঞ্চি পর্যন্ত পানি উঠায় সড়ক সংলগ্ন অভিজাত ব্রান্ডের আউটলেটে পানি ঢুকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
অনেক কর্মী সকালে কাজে ফিরতে পারেননি এই আকস্মিক বন্যার কারনে। অনেকেই রাস্তা পানি বন্দি থাকায় বিকল্প রাস্তা খুঁজতে থাকেন গন্তব্যে পৌছার জন্য।
অপরদিকে ট্রান্সপোর্ট ফর লণ্ডন জানিয়েছে , আকস্মিক বন্যায় দুটি টিউব বা আন্ডাকগ্রাউন্ড ট্রেন বন্ধ রয়েছে। একই সাথে বন্ধ রয়েছে একটি ওভারগ্রাউন্ড সার্ভিসের কিছু অংশ । বহুল ব্যবহৃত ডিষ্ট্রিক্ট লাইন আর্লস কোর্ট থেকে বার্কিং পর্যন্ত বন্ধ রয়েছে গ্লোচেষ্টার রোড পানি বন্দি থাকার জন্য।
ইম্পেরিয়াল ওয়ার্ফে পানি থাকার কারনে লণ্ডন ওভারগ্রাউন্ড ট্রেনের উইসডেন জাংশন থেকে ক্লাপহাম জাংশন পর্যন্ত ট্রেন সার্ভিস বন্ধ রয়েছে। পূর্ব লণ্ডনের অলগেইটে মেট্রপলিটন লাইনে বৈদ্যুতিক সমস্যার কারনে পিকাডেলী লাইন বেশ কিছু সময় ডিলে বা দেরী দেখাচ্ছে।
মেট পুলিশ জানিয়েছে, মধ্যরাত থেকে সকাল ৬টা পর্যন্ত সেন্ট জেমস পার্ক এলাকায় ৩৫ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে।
নাইটসব্রীজসহ ক্ষতিগ্রস্ত এলাকায় ফায়ার ব্রিগেডের কর্মীরা ড্রেনের ব্লকেজ ছুটানোর কাজ করছে। কর্মীরা ফুটপাতে দাঁড়িয়ে আছে, সেই সাথে রাস্তায় দীর্ঘ জ্যাম সব মিলিয়ে ক্ষতিগ্রস্ত এলাকায় ব্যাপক যানজট চলছে।



Leave Your Comments


যুক্তরাজ্য এর আরও খবর