প্রকাশিত :  ১৭:০৫, ০৮ অক্টোবর ২০২১

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নব নির্বাচিত কমিটির অভিষেক ও ডিনার ২৪ অক্টোবর

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নব নির্বাচিত কমিটির অভিষেক ও ডিনার ২৪ অক্টোবর

বৃটিশ চ্যারিটি কমিশন ও কোম্পানি হাউসে নিবন্ধিত চ্যারিটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে’র নব নির্বাচিত পরিচালকমন্ডলীর প্রথম সভা ২৬ সেপ্টেম্বর, রবিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। 

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রহিম উদ্দিন। সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ আলহাজ্ব আব্দুল সফিক, সহসভাপতি সাহেদ আহমদ, জাহিদুর রহমান, জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন রবিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আল মামুনুর রশীদ হিলারি, সমাজকল্যাণ সম্পাদক জুবের আহমদ, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন, পরিচালক বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক, কবির হোসেন ও শামীম আহমেদ।

সভায় আগামী ২৪ অক্টোবর, রবিবার ট্রাস্টের ২০২১-২৩ সালের নব নির্বাচিত পরিচালনা পরিষদের অভিষেক অনুষ্ঠান ও ডিনার পার্টি পূর্ব লন্ডনের একটি হলে আয়োজন করার সিন্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় সংগঠনের ভবিষ্যৎ কিছু পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করা হয় এবং কয়েকটি সিন্ধান্ত নেয়া হয়।

সভার শেষ পর্যায়ে ট্রাস্টের সদ্য সমাপ্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ ও নির্বাচন কমিশনের দুই সদস্য কাউন্সিলার সামসুল ইসলাম সেলিম ও কাউন্সিলার আবদাল উল্লাহ উপস্থিত হয়ে মনোনয়নপত্রের ফি পরিচালনা পরিষদের কাছে হস্তান্তর করেন। এ সময় ট্রাস্টের সদ্য বিদায়ী সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আহমদ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর