img

ছিনতাইয়ের শিকার নায়লা নাঈম

প্রকাশিত :  ১৪:১২, ১১ অক্টোবর ২০২১

ছিনতাইয়ের শিকার নায়লা নাঈম

বিনোদন ডেস্ক: মডেল ও দন্ত চিকিৎসক নায়লা নাঈম ছিনতাইকারীর শিকার হয়ে আহত হয়েছেন। রোববার সকালে মগবাজার লেভেল ক্রসিংয়ে তার ওপর আক্রমণ চালায় একদল ছিনতাইকারী। এ সময় স্কুটিতে ছিলেন নায়লা নাঈম। ছিনতাইকারীর হাত থেকে বাঁচতে গিয়ে স্কুটি থেকে পড়ে গিয়ে আহতও হয়েছেন তিনি। গতকালই ফেসবুকে পুরো ঘটনায় বর্ণনা তুলে ধরেন নায়লা নাঈম। তিনি লেখেন, আজ দুপুরবেলা ১১টা ৪৫ মিনিটে মগবাজার রেল ক্রসিংয়ে ট্রেন চলে যাবার পরে ট্রেনের সিগনাল ছেড়ে দেয়ার পর রেল ক্রসিং পার হওয়ার সময় দুইজন কালো মতন ছেলে দৌঁড়ে এসে আমার গায়ে জড়ানো সামনের দিকের মোবাইল এবং টুকটাক রাখার যে ব্যাগ সেটা এমনভাবে টানা-হ্যাঁচড়া শুরু করে। যেহেতু, পিকআপ কমানো ছিল কারণ রেল ক্রসিং পার হচ্ছিলাম, সে অবস্থায় ওদের টানাটানির কারণে আমি স্কুটি নিয়ে বামে পড়ে যাই। একজনের হাতে ধারালো কোনো একটা কিছু থাকায় প্রকাশ্যে অনেক মানুষ থাকলেও কেউ সহজে এগিয়ে আসছিল না এবং আমি পড়ে যাওয়ার পড়েও ছেলেটা ঘুরে এসে আমার ব্যাগ ধরে টানাটানি করছিল।
পরে বাইক থামিয়ে তিনজন মানুষ দৌঁড়ে এসে আমাকে তুলে দেয়! নায়লা নাঈম আরও লেখেন, দিনের আলোতে সবার সামনে, এতো মানুষের সামনে এই ধরনের একটা ঘটনা ঘটে গেল। বামে দ্রুতগামী পিকআপের নিচে আমি পড়ে যেতে পারতাম যদি পিকআপটা টান দিতো তাহলে! কনুইতে আঁচড় লেগেছে। হয়তো অল্পের ওপর দিয়ে বেঁচে গিয়েছি। কিন্তু, এগুলোর সমাধান আসলে কোথায়? এই বিষাক্ত শহরে আমি আর থাকতে চাই না! উল্লেখ্য, মডেলিংয়ের পাশাপাশি সিনেমায়ও অভিনয় করেছেন নায়লা নাঈম। মডেল হিসেবে কাজ করেছেন বেশ কয়েকটি গানের ভিডিওতে।

img

শুটিংয়ে আহত প্রিয়াঙ্কা চোপড়া

প্রকাশিত :  ১০:৪৯, ১৭ এপ্রিল ২০২৪

লন্ডনে একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে দুর্ঘটনায় বেশ আহত হয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। 

নিজের আসন্ন সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন নায়িকা। আর সেই ছবিই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। নিজের রক্তাক্ত মুখের একটি ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এ অভিনেত্রী। 

এই মুহূর্তে ফ্রান্সে ‘হেডস অফ স্টেট’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে রক্তাক্ত মুখের ছবি পোস্ট করেছেন তিনি।

ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছে তাঁর মেয়ে মালতিও। সিনেমার শুটিংয়ের ফাঁকে মালতির সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। ফ্রান্সে এদিক-ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

কয়েক দিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা।