img

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে দ্বি বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

প্রকাশিত :  ১৯:৫৫, ১১ অক্টোবর ২০২১

তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে দ্বি বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

জনমত ডেস্ক: তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে দ্বি বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হয়েছে গত ১০ অক্টোবর। এতে সভাপতিত্ব করেন মোহাম্মদ আমির উদ্দিন সুনাম, সেক্রেটারি ফরহাদ হোসেন টিপুর পরিচালনায় পবিত্র কোরআন শরীফ তেলাওতের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।
সভায় বিগত বছরগুলির কার্যক্রম তুলে ধরেন সাধারণ সম্পাদক। পরে ট্রেজারার ডা.সফিক উদ্দিন বাংলাদেশ ও ইংল্যান্ডের ব্যাংকে রক্ষিত সকল অর্থের আর্থিক হিসাব পেশ করেন।
সম্মেলেন প্রশ্নত্তর পর্ব অঃশগ্রহন করেন জাফর আহমদ দুলাল, সাইদুর রহমান, শামীম আহমদ নেহার, সামসুল হক এহিয়া, মোঃ আবুল হাই, আব্দুল হাকিম হাদী, আব্দুল মুকিত, মোঃ বাহার উদ্দিন, জাহাঙ্গীর সিদ্দিকী, মোস্তাক আহমেদ, ফাহিম আহমদ।
নির্বাচনে নতুন কমিটি ঘোষণা করা হয়। নব নির্বাচিতরা হচ্ছেন সভাপতি আকরম আলি এমাদ, সহসভাপতি ফরহাদ হোসেন টিপু, ডা. সফিক উদ্দিন, আব্দুল হাকিম হাদী, শাহাজাহান আহমদ
সেক্রেটারি আতাউর রহমান আবু, সহ সেক্রেটারি শামীম হাসান নেহার, কবির উদ্দিন, জুবের আহমদ
ট্রেজারার- মোঃ জাহাঙ্গীর সিদ্দিকী, সহ ট্রেজারার মো: বাহার উদ্দিন
অরগানাইজেশন সেক্রেটারি: নাছির উদ্দিন আহমেদ ফয়সল, সহ অরগানাইজেশন সেক্রেটারি মোঃ আলতাফ হোসেন, প্রেস এন্ড পাবলিসিটি সম্পাদক সাইদুর রহমান
এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারি: মো: শিব্বির আহমদ, অফিস সেক্রেটারি: মো: তারেক আহমদ, ইয়ুথ এন্ড স্পোটস সেক্রেটারি আব্দুল কালাম
এক্সিকিউটিভ কমিটির সদস্য: মামুনুর রশিদ, সামসুল হক এহিয়া, ময়নুল ইসলাম, আব্দুল মুকিত, আব্দুল আলিম
নির্বাচিত হোন ।
সম্মেলনের শুরুতে তিলপাড়া ইউনিয়ন ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট এর দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়্অ নুষ্ঠানের শেষে করোনাকালিন সময়ে সহ সকল মরহুম/মরহুমার মাগফেরাতের কামনা করে মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

কমিউনিটি এর আরও খবর

img

বর্ণাঢ্য উৎসবে নিউ ইয়র্কে বৈশাখ বরণ

প্রকাশিত :  ১২:৪৭, ১৮ এপ্রিল ২০২৪

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বহুজাতিক সমাজে স্বদেশী সাংস্কৃতিক চর্চা অব্যাহত রাখার সংকল্পে বর্ণাঢ্য উৎসবে বৈশাখ বরণ করেছেন প্রবাসী বাংলাদেশিরা।বাংলাদেশের সময়ের সঙ্গে মিলিয়ে শনিবার বিকেলে টাইমস স্কোয়ারে এ উপলক্ষ্যে মঙ্গল শোভাযাত্রার আয়োজন করে ‘এনআরবি ওয়ার্ল্ডওয়াইড’।

মুক্তিযোদ্ধা, অভিনেতা ও সংগঠক হাসান ইমাম এতে উদ্বোধনী বক্তব্য দেন। তিনি বলেন, “মনে হচ্ছে, আমি যেন বাংলাদেশেই দিবসটি উদযাপন করছি। এভাবে বাঙালির সংস্কৃতিকে বিশ্বময় উদ্ভাসিত করতে, জাগ্রত রাখতে প্রজন্ম থেকে প্রজন্মান্তরে সরব থাকতে হবে।”

মুক্তিযোদ্ধা ও অভিনেত্রী লায়লা হাসান বলেন, “বাংলা সংস্কৃতি, কৃষ্টির সঙ্গে প্রবাস প্রজন্মকে জড়িয়ে রাখার এ উদ্যোগ অবশ্যই প্রশংসনীয়। আমাদের দেখিয়ে যাওয়া সাংস্কৃতিক কর্মকাণ্ড সামনের দিনগুলোতে নতুন প্রজন্ম ধারণ ও লালনে উৎসাহিত হবে বলে আশা করছি।”

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নিউ ইয়র্কে বাংলাদেশের কনসাল জেনারেল মো. নাজমুল হুদা। তিনি সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, “বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির একটি উজ্জ্বল দৃষ্টান্ত, সেখানে আমরা সব মত আর পথের মানুষ একত্রিত হয়ে পয়লা বৈশাখকে বরণ করি, উদ্‌যাপন করি।”

আয়োজক সংগঠনের প্রধান বিশ্বজিৎ সাহার উপস্থিতিতে অনুষ্ঠান সঞ্চালনা করেন তোফাজ্জল লিটন। সিটি মেয়রের পক্ষে বক্তব্য দেন তার মুখ্য প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার।

বৈশাখ বরণের অনুষ্ঠান সঞ্চালনা করেন শামিম আল আমিন ও ফাতেমা সাহাব রুমা। ‘সহস্রকণ্ঠে বৈশাখ বরণের’ এ আয়োজনের দ্বিতীয় দিন রোববার জ্যাকসন হাইটসে বৈশাখী মেলার পাশাপাশি চলে নাচ, গান ও পুথিপাঠ।

কমিউনিটি এর আরও খবর