প্রকাশিত :  ০৮:৪৩, ১৩ অক্টোবর ২০২১
সর্বশেষ আপডেট: ০৮:৫৫, ১৩ অক্টোবর ২০২১

নিজের ইউটিউবে নতুন গান প্রকাশের উদ্যোগ আঁখি আলমগীরের

নিজের ইউটিউবে নতুন গান প্রকাশের উদ্যোগ আঁখি আলমগীরের

জনমত ডেস্ক: শোবিজ জগতের প্রায় সবকর্মীরই নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। নিজেদের প্রকাশের জন্য এটা হলো একটি চমৎকার প্ল্যাটফর্ম। যখন তারকাদের পর্দায় ছবি থাকে না, যখন কন্ঠশিল্পীদের স্টেজ শো বা টিভি পর্দায় অংশগ্রহণ থাকে না তখন তারা এই ভিডিও মাধ্যমে নিজেদের উপস্থাপন করেন। সম্প্রতি গায়িকা আঁখি আলমগীরও এই দলে শামিল হয়েছেন। সুগায়িকা আঁখি আলমগীর করোনা কালেও বসে ছিলেন না। করোনা নিয়ে নিষেধাজ্ঞা শিথিল হওয়ার আগে থেকেই তিনি গান গেয়ে যাচ্ছেন।
তবে সেটা সীমিত পরিসরে। এই সময়ে তিনি কিছু কিছু স্টেজ শো করলেও টিভি পর্দায় প্রায়ই ছিলেন অনুপস্থিত। টিভির পর্দায় আরো অনেক খ্যাতিমান কন্ঠশিল্পীকেই দেখা যায় না। গায়ক আসিফ আকবরকে টিভি পর্দায় দেখা না গেলেও তিনি নিয়মিত মিউজিক ভিডিও করেন। এভাবে উদাহরণ আরো দীর্ঘায়িত করা যাবে। তবে স¤প্রতি টিভিতে গান গাওয়া শুরু করেছেন তিনি। তারই অংশ হিসেবে আরটিভির ‘ফোক স্টেশন’ নামের একটি অনুষ্ঠানে প্রথমবার ফোক গান গেয়েছেন। এদিকে নিজের ইউটিউব চ্যানেলের জন্যও কনটেন্ট তৈরি করছেন তিনি। এরইমধ্যে একটি গান তৈরি করেছেন। এটি শিগগিরই তার নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।
এ অনুষ্ঠান প্রসঙ্গে আঁখি আলমগীর গণমাধ্যমকে বলেন, আমার চ্যানেলটির বয়স কম। শ্রোতা-দর্শকের কাছ থেকে নিত্য নতুন গানের আহবান পাচ্ছি। সেই কারণেই নিজের ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশের উদ্যোগ নিয়েছি। আশা করছি শ্রোতারা আমার সঙ্গেই থাকবেন। অন্যদিকে কয়েকটি নতুন একক গানে কণ্ঠ দেওয়ার প্রস্তুতি নিচ্ছেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।




Leave Your Comments


বিনোদন এর আরও খবর