প্রকাশিত :  ১৬:৩৩, ১৩ অক্টোবর ২০২১

গোলাপগঞ্জ এবং শেরপুর ট্রাস্টের নবনির্বাচিত নেতৃবৃন্দকে জালালাবাদ এসোসিয়েশন ইউকে'র পক্ষ থেকে অভিনন্দন

গোলাপগঞ্জ এবং শেরপুর ট্রাস্টের নবনির্বাচিত নেতৃবৃন্দকে জালালাবাদ এসোসিয়েশন ইউকে'র পক্ষ থেকে অভিনন্দন

জনমত ডেস্ক : গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল এন্ড কালচারাল  ট্রাস্ট ইউকে এর নবনির্বাচিত  সভাপতি মোহাম্মদ শামছুল হক, সাধারণ সম্পাদক মোহাম্মদ দিলওয়ার হোসেন,  কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার সহ নবনির্বাচিত কার্যকরী কমিটির সবাইকে জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। 

পৃথক এক অভিনন্দন বার্তায়  শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে এর নবনির্বাচিত সভাপতি আব্দুল অদুদ (দিপক), সাধারন সম্পাদক সৈয়দ ওয়াসেক আহমেদ ও ট্রেজারার সেলিম আহমেদ সহ নবনির্বাচিত কার্যকরী কমিটির সবাইকে জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য গত (১১ অক্টোবর ২০২১) সোমবার জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিব, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু, প্রেস ত্রন্ড পাবলিসিটি সেত্রেুটারি সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল, কার্যনির্বাহী সদস্য মারুফ আহমেদের সাথে শেরপুর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ও গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল এন্ড কালচারাল  ট্রাস্ট ইউকের নবনির্বাচিত সভাপতি, সাধারন সম্পাদক এবং ট্রেজারার সৌজন্য সাক্ষাত করেন। এসময় জালালাবাদ এসোসিয়েশন ইউকের পক্ষ থেকে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়। উভয় সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক জালালাবাদ এসোসিয়েশন ইউকের সদস্য।

সৌজন্য সাক্ষাতকালে আরও  উপস্হিত ছিলেন যুক্তরাজ্যে সফররত  ইতালী জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি অলিউদ্দিন শামীম সহ অন্যান্য নেতৃবৃন্দ।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর