প্রকাশিত :  ১৯:১৭, ১৩ অক্টোবর ২০২১

সৈয়দপুর যুবকল্যাণ পরিষদ লন্ডন’র নতুন কমিটি গঠন

সৈয়দপুর যুবকল্যাণ পরিষদ লন্ডন’র নতুন কমিটি গঠন

যুক্তরাজ্যের লন্ডন শহরে বসবাসরত ইতিহাস ও ঐতিহ্যের লালিত জনপদ সৈয়দপুর গ্রামের প্রথম যুব সংগঠন সৈয়দপুর যুবকল্যাণ পরিষদ লন্ডন। বিগত ১১ অক্টোবর ২০২১ রোজ সোমবার স্থানীয় মাইক্রোবিজনেস সেন্টারে এক অনারম্বর অনুষ্ঠানের মাধ্যমে সংগঠনের তৃতীয় মেয়াদের জন্য নতুন কমিটি নির্বাচিত করা হয়। কমিটি গঠনের লক্ষে আয়োজিত সাধারন সভার ১ম পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মোঃ মোস্তাকুজ্জামান খোকন। সাধারন সম্পাদক মোঃ সাজিদুর রহমানের পরিচালনায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন যুগ্ন-সম্পাদক সৈয়দ শুয়েব আহমদ। উৎসাহমূখোর পরিবেশে সংগঠনের বিগত মেয়াদের কার্যক্রম তুলে ধরে বার্ষিক রিপোর্ট পেশ করেন ট্রেজারার শেখ রেজওয়ানুর রহমান। সাধারন সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম শুভাকাঙ্ক্ষী ব্রিটিশ বাংলা এডোকেশন ট্রাস্টের সাবেক সাধারন সম্পাদক মল্লিক শাকুর ওয়াদুদ, যুবনেতা মো: তারিফ আহমদ, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব সৈয়দ আহমদ শরীফ আসকির ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দ সাদেক আহমদ। ১ম পর্বের সমাপ্তিলগ্নে ২০১৮-২০২০ কার্যকরী কমিটির বার্ষিক রিপোর্টের মোরক উম্মোচন করেন উপস্থিত নেতৃবৃন্দ। সাথে সাথে করতালির মাধ্যমে ধন্যবাদ জানানো হয় সংগঠনের সভাপতি, সাধারন সম্পাদক ও ট্রেজারার সহ সকল কার্যনির্বাহী সদস্যবৃন্দকে।

মল্লিক শাকুর ওয়াদুদের সভাপতিত্বে শুরু হয় সাধারন সভার ২য় পর্ব। ২য় পর্বে উম্মোক্ত আলোচনায় অংগ্রহণ করেন সংগঠনের শুভাকাঙ্ক্ষীসহ সকল সম্মানিত সদস্যবৃন্দ। অনেক আলোচনা পর্যালোচনার পর সকলের সর্বসম্মতিক্রমে নতুন মেয়াদের কমিটি নির্বাচনের জন্য উপস্থিত তিন শুভাকাঙ্ক্ষী (মল্লিক শাকুর ওয়াদুদ, মোঃ তারিফ আহমদ, সৈয়দ আহমদ শরীফ আসকির), সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি (সৈয়দ সাদেক আহমদ) এবং সদ্য বিদায়ী সভাপতি (মোঃ মোস্তাকুজ্জামান খোকন), সাধারন সম্পাদক (মোঃ সাজিদুর রহমান) ও ট্রেজারার (শেখ রেজওয়ানুর রহমান)সহ মোট সাতজনকে দায়িত্ব দেওয়া হয়। দায়িত্বপ্রাপ্ত সাত গুণিজন নিজেদের মধ্যে দীর্ঘ আলাপ-আলোচনার পর উপস্থিত সকলের সামনে আগামী দুই বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করেন। নবনির্বাচিত কমিটির, সভাপতি-সৈয়দ তারেক আহমদ, সাধারন সম্পাদক-মোঃ সুহেল আহমদ এবং ট্রেজারার সৈয়দ মামুন আহমদ।

নতুন কমিটি আগামী দুই বৎসর (২০২১-২০২৩) বর্ষের জন্য দায়িত্বপ্রাপ্ত হন। উপস্থিত সবাই করতালির মাধ্যমে নবনির্বাচিত কমিটিকে বরণ করে নেন।।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর