img

এখনই বিয়ে করতে চান পরীমনি

প্রকাশিত :  ০৬:৫২, ১১ জানুয়ারী ২০১৯

এখনই বিয়ে করতে চান পরীমনি

বিনোদন ডেস্ক ।। ২০১৫ সালে ভালোবাসা সীমাহীন\r\n চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। রানা প্লাজা ছবিতে \r\nচুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল \r\nভালোবাসবো তোমায়, মহুয়া সুন্দরী এবং রক্ত।

\r\n পরীমনি\r\n মডেলিং এর মাধ্যমে তার কর্ম জীবন শুরু করেন। তিনি বিভিন্ন নৃত্যানুষ্ঠানে \r\nঅংশগ্রহণ করেন এবং টিভি নাটকে অভিনয় করেন। তিনি মডেলিং থেকে ছোটপর্দায় \r\nএবং তারপর রূপালি পর্দায় অভিনয় শুরু করেন পরীমনি।

\"\"

অভিনয় জীবন শুরু করেন টিভি নাটকে অভিনয়ের মাধ্যমে। তিনি সেকেন্ড \r\nইনিংস, এক্সক্লুসিভ, এক্সট্রা ব্যাচেলর, নারী ও নবনীতা তোমার জন্য এ চারটি \r\nধারাবাহিক নাটকে কাজ করেছেন।

প্রথম সিনেমা মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ \r\nহয়ে রীতিমত হৈ চৈ ফেলে দিয়েছিলেন পরীমনি। সিনেমায় অভিনয় ছাড়াও তার \r\nব্যক্তিগত জীবনের কারণে মিডিয়ায় নানা ধরনের খবরের জন্ম দিয়ে \r\nআলোচিত-সমালোচিত  তিনি।

\"\"

ঢালিউডে কান পাতলেই শোনা যায়, তিনি বিনোদন সাংবাদিক তামিম হাসানকে বিয়ে \r\nকরে ফেলেছেন। সেই গুঞ্জনের জবাব দিতে গিয়ে তিনি বলেন, ‘ইদানীং আমাদের দুই \r\nপরিবার বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা করছেন। একটা সুন্দর সময় ঠিক করে, আয়োজন \r\nকরে পারিবারিকভাবেই বিয়ে হবে। আমি আমার বংশের বড় মেয়ে আর তামিম তার \r\nপরিবারের বড় ছেলে। তবে তামিম আর আমি তো এখনই বিয়ে করতে চাই। 

\r\n\r\n\r\n\r\n\r\n\r\n\r\n\r\n


img

কেন অভিনয় থেকে দুরে রচনা, জানালেন কারণ

প্রকাশিত :  ০৫:১৭, ১৪ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ০৫:২০, ১৪ মে ২০২৪

বলিউড থেকে টালিউডে একের পর এক ছবি দর্শকদের উপহার দিয়েছেন টালিউড অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় ।  তবে কেন যেন সেই রচনা আর অভিনয়ে ফিরছেন না। ভালো ছবি নেই? নাকি অন্য কোনো কারণ? এ নিয়ে একাধিকবার মুখ খুললেও রচনা বন্দ্যোপাধ্যায় এবার দিদি নম্বর ওয়ান সেটে স্পষ্ট করে জানিয়ে দিলেন তিনি মোটেও কাজের অপেক্ষায় নেই, বরং নিজেই পর্দা থেকে দূরে সরে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

কারণও স্পষ্ট করলেন অভিনেত্রী। দিদি নম্বর ওয়ান মঞ্চে এক প্রতিযোগীকে জানিয়ে দিলেন, তিনি ইচ্ছে করেই করেন না। কারণ সব কিছুর একটা সীমা থাকে। চাহিদার ক্ষেত্রেও তাই। নয়তো চাহিদাও শেষ হবে না, পাওয়াও শেষ হবে না।

জীবনটাকে উপভোগ করাও প্রয়োজন বলে মনে করেন রচনা। কারণ সব তো থেকেই যাবে। সব ফেলে একদিন চলে যেতে হবে। তাই তিনি পছন্দ করেন সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে পাল্টে ফেলতে। এখন তিনি পরিবারকে সময় দিতে চান। সময় করে একটু ঘুরে দেখতে চান, নিজের মতো করে সময় কাটাতে চান। কাজ বন্ধ করে নয়, তবে যে টুকু কাজ না করলেই নয়, সে টুকু কাজ তিনি করে যাবেন।

এক সাক্ষাৎকারে সম্পর্ক নিয়েও মুখ খুলতে দেখা যায় তাকে। রচনা সে দিন বলেছিলেন, যারা আমরা এই পেশায় (অভিনয়) কাজ করি, বিশেষ করে মেয়েরা, তাদের এমন কাউকে বিয়ে করা উচিত, যারা পেশাটাকে বুঝবে। যদি এই পেশার মানুষ হন, খুবই ভালো। নয়তো সেই বোধটা থাকা প্রয়োজন। তেমন মানুষের সঙ্গেই সংসারটা করা উচিত। কারণ আমাদের পেশাটা এতটা আলাদা অন্যদের থেকে, সেটা বোঝা, জানা, সেই মানুষটাকেও অনেক ক্ষেত্রে অনেকটা মানিয়ে নিতে হয়। নয়তো সংসার সুখী হওয়া খুব মুশকিল।