প্রকাশিত :  ০৭:৪৮, ০৩ নভেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ০৮:১২, ০৩ নভেম্বর ২০২১

ফ্রি ফায়ার খেলা নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

ফ্রি ফায়ার খেলা নিয়ে যুবককে পিটিয়ে হত্যা

জনমত ডেস্ক: মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস্ (জুয়া) খেলাকে কেন্দ্র করে গোপালগঞ্জের ভোজরগাতী গ্রামে এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার রাতে জেলার সদর উপজেলার মাঝিগাতি ইউনিয়নের ভোজরগাতি গ্রামে এ ঘটনা ঘটেছে। বুধবার ভোর সাড়ে ৬টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ড্উিটি অফিসার।
ঘটনার সময় প্রত্যক্ষদর্শী এমন কয়েকজনের বরাত দিয়ে গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম জানিয়েছেন, মঙ্গলবার আনুমানিক রাত ৭টার দিকে ভোজরগাতি গ্রামের লোকমান সরদারের ছেলে টিটো সরদার ও জাহিদ শেখের ছেলে হাসান শেখ মোবাইল ফোনে ফ্রি ফায়ার গেমস (জুয়া) খেলছিলো।
খেলা চলাকালীন সময় আনুমানিক রাত সাড়ে ৭-৮টার দিকে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর হাসান শেখ বাড়ীতে গিয়ে তার ৫/৬ জন সহযোগী যুবকদের সঙ্গে নিয়ে কবীর সরদার ও টিটো সরদারকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এলাকার লোকজন গুরুতর আহত কবীর সরদার ও টিটো সরদারকে গোপালগঞ্জ আড়াইশ বেড হাসপাতালে ভর্তির পর কবীর সরদার মারা যায়। অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য টিটো সরদারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ বুধবার ভোরে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে কোন মামলাও হয়নি এবং ঘটনার সাথে জড়িত এমন কাউকে গ্রেফতারও করতে পারেনি। পরিস্থিতি স্বাভাবিক রাখতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হলেও চরম উত্তেজনা বিরাজ করছে।।




Leave Your Comments


বিজ্ঞান ও প্রযুক্তি এর আরও খবর