img

দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা

প্রকাশিত :  ২০:০৩, ০৭ নভেম্বর ২০২১

দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা

বলিউড থেকে টলিউড, দীর্ঘ তিন দশকের ক্যারিয়ার। বাণিজ্যিক ছবি থেকে অন্যধারার ছবিতে তার অবাধ যাতায়াত। শতাধিক ছবিতে অভিনয়, নয়ের দশক থেকে আজও তার জনপ্রিয়তা অক্ষুণ্ন। তার অভিনয় দক্ষতায় আজও একইরকম মুগ্ধ দর্শক। তিনি ঋতুপর্ণা সেনগুপ্ত। গতকাল রোববার আরও এক বসন্ত পার করলেন এই নায়িকা। দেখতে দেখতে ৫০ পেরিয়েছেন ঋতুপর্ণা। কিন্তু তিনি বারবার প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটা সংখ্যা, আজও যৌন আবেদনে তিনি টেক্কা দিতে পারেন যেকোনো নবাগত নায়িকাকে।
এ বছরের জন্মদিন একটু অন্যরকমভাবে কেটেছে নায়িকার। লন্ডনে বিশেষ দিনটি কাটিয়েছেন নায়িকা। জন্মদিনের কিছুদিন আগেই পৌঁছে গিয়েছেন লন্ডন। পরিবারের সঙ্গেই সারাদিন কাটিয়েছেন তিনি। নায়িকার জন্মদিনে একটি জমজমাট পার্টির আয়োজন করেন তার স্বামী সঞ্জয় চক্রবর্তী। জন্মদিনের সকালেই ঋতুপর্ণাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন। আগামী দিনগুলো খুব আনন্দে কাটুক।’ এদিকে সময়টা বেশ ভালোই কাটছে নায়িকার, হাতে রয়েছে একের পর এক ছবি।
এই পুজোয় মুক্তি পেয়েছে তার একটি গান। বাপ্পি লাহিড়ির সুরে গান গেয়েছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণা সেনগুপ্তের আগামী হিন্দি ছবি ‘ইত্তর’। কিছুদিন আগেই মুম্বইয়ে সেই ছবির শুটিং করলেন নায়িকা। সমপ্রতি হিমাচলে আগামী বাংলা ছবির শুটিং শেষ করলেন ঋতুপর্ণা। ছবির পরিচালক তথাগত ভট্টাচার্য। সম্পর্কের গল্প নিয়ে তৈরি হয়েছে এই ছবির চিত্রনাট্য। ঋতুপর্ণার পাশাপাশি এই ছবিতে অভিনয় করছেন ভিক্টর বন্দ্যোপাধ্যায়।

img

আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে তামন্নাকে তলব করল পুলিশ

প্রকাশিত :  ১২:৫০, ২৫ এপ্রিল ২০২৪

গত বছর ‘ফেয়ার প্লে’ অ্যাপ আইপিএল ম্যাচের বেআইনি সম্প্রচার করছে বলে অভিযোগ ওঠে। অনলাইনে আইপিএলের বেআইনি সম্প্রচারকাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী তামন্না ভাটিয়ার। মহারাষ্ট্র পুলিশের সাইবার অপরাধ দমন শাখার তরফে অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদ করা হবে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আগামী ২৯ এপ্রিল তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

বেআইনিভাবে ‘ফেয়ার প্লে’ নামের একটি অ্যাপে আইপিএলের সম্প্রচারের অভিযোগ ওঠে তামন্না ভাটিয়ার বিরুদ্ধে। এর আগে ‘মহাদেব বেটিং’ অ্যাপ কাণ্ড প্রকাশ্যে আসে। তদন্তে পুলিশ দাবি করেছে, দু’টি অ্যাপের মধ্যে যোগসূত্র রয়েছে।

ওই অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকার কারণে অতীতে অভিনেতা রণবীর কাপূর, জ্যাকলিন ফার্নান্ডেজ়, সঙ্গীতশিল্পী বাদশা-সহ একাধিক বলিউড তারকাকে জিজ্ঞাসাবাদ করে মুম্বাই পুলিশ। এ বার ‘ফেয়ার প্লে’ অ্যাপ সূত্রেই পুলিশ ‘লাস্ট স্টোরিজ় ২’ খ্যাত অভিনেত্রী তামন্না ভাটিয়ারকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে। সম্প্রতি, এই ঘটনার জেরে ২৩ এপ্রিল অভিনেতা সঞ্জয় দত্তকেও পুলিশ ডেকে পাঠায়। কিন্তু সূত্রের খবর, দেশের বাইরে থাকায় তিনি হাজিরা দিতে পারেননি।

জানা গিয়েছে, তারকা ছাড়াও ‘ফেয়ার প্লে’ অ্যাপের প্রচারের সঙ্গে জড়িত থাকা প্রায় ২০ জন সমাজমাধ্যম প্রভাবীকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করতে পারে।

আইপিএলের সম্প্রচারের স্বত্ব রয়েছে যে কোম্পানির অধীনে,২০২৩ সালে তারা পুলিশে অভিযোগ দায়ের করছিল। অভিযোগে বলা হয়েছিল, অনলাইন বেটিং অ্যাপ ‘ফেয়ার প্লে’ বেআইনি ভাবে আইপিএল ম্যাচের সম্প্রচার করছে। বেআইনি সম্প্রচারের জন্য সংস্থার ১০০ কোটি টাকারও বেশি লোকসান হয়েছে বলে দাবি করা হয়।