প্রকাশিত :  ০৭:৫২, ২০ নভেম্বর ২০২১

সিরিজ বাঁচানোর মিশনে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

সিরিজ বাঁচানোর মিশনে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের বিপক্ষে হার দিয়ে টি-টোয়েন্টি সিরিজ শুরু। তার ২৪ ঘণ্টা না পেরোতেই নামতে হচ্ছে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে। সিরিজ বাঁচাতে হলে এই ম্যাচটি জয় ছাড়া কোনো বিকল্প নেই, তাই বলা চলে এবার মিশন সিরিজ বাঁচানোর।
কঠিন এই মিশনে নামার আগে টস জিতেছে বাংলাদেশ। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ। আজ জয়ের দেখা পেলে সিরিজে আসবে সমতা, না হয় এক ম্যাচ বাকি থাকতেই হারতে হবে সিরিজ।
প্রথম ম্যাচে ব্যাটিংটা ভালো হয়নি বাংলাদেশের। ৭ উইকেটে ১২৭ রান তোলে। মন্থর গতির ব্যাটিংয়ে নেই কারো ব্যক্তিগত অর্ধশতক। ৩৬ রান করে দলের সেরা ব্যাটার ছিলেন আফিফ। বাংলাদেশের তিন সিনিয়র ক্রিকেটার তামিম, সাকিব ও মুশফিকুর রহিম এ সিরিজে নেই। প্রায় নতুন একটি দল নিয়ে পাকিস্তানের মুখোমুখি হতে হচ্ছে বাংলাদেশকে।
গত ম্যাচে বাংলাদেশ টেস্ট দলের নিয়মিত সদস্য সাইফ হাসানকে সুযোগ দেওয়া হলেও তিনি তা কাজে লাগাতে পারেননি। পারেননি নাজমুল হোসেন শান্ত ও নাঈমও। তাই টপঅর্ডারদের নিয়ে চিন্তায় বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট।
অন্যদিকে পাকিস্তান রয়েছে ফুরফুরে মেজাজে। টি–টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিয়ে বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। বাংলাদেশের বিপক্ষে প্রথম ম্যাচ জিতে আজই সিরিজ জয় নিশ্চিত করতে মাঠে নামবে পাকিস্তান।




Leave Your Comments


খেলাধূলা এর আরও খবর