প্রকাশিত :  ১৪:১৪, ২০ নভেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ১৪:১৭, ২০ নভেম্বর ২০২১

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার দুআ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার দুআ মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশে কারাবন্দী আলেম-উলামা ও ইসলামী নেতৃবৃন্দের মুক্তি কামনায় ১৯ নভেম্বর শুক্রবার দেশব্যাপী বাংলাদেশ খেলাফত মজলিসের দুআ দিবস কর্মসূচি ছিল। দেশ ব্যাপী কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সংগঠনের যুক্তরাজ্য শাখার উদ্যোগে এক দুআ মাহফিল পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্ট এর হলে অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমানের সভাপতিত্বে ও সেক্রেটারি মুফতি ছালেহ আহমদের পরিচালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শাহ নূর মিয়া, সহ সেক্রেটারি মাওলানা শায়খ নাজিম উদ্দীন, লন্ডন মহানগর শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন, সহ সভাপতি হাফিজ শহীর উদ্দীন, টাওয়ার হ্যামলেটস শাখার সভাপতি মাওলানা মুহি উদ্দীন, সহ সভাপতি আলহাজ্ব মুহাম্মদ বুলু মিয়া,বায়তুলমাল সম্পাদক মুহাম্মদ মিজানুর রহমান, প্রমূখ।

পরিশেষে কারাবন্দী সংগঠনের মুহতারাম মহাসচিব শায়খুল হাদীস মাওলানা মুহাম্মদ মামুনুল হক সহ অন্যান্য আলেম উলামা ও ইসলামী সংগঠনের নেতৃবৃন্দের দ্রুত মুক্তি কামনা ও সংগঠনের যুক্তরাজ্য শাখার প্রতিষ্ঠাতা সভাপতি, দারুল উলুম ফোর্ডস্কয়ার মাদ্রাসার প্রিন্সিপাল বৃটেনের প্রবীণ শীর্ষ আলেম শায়খ মাওলানা তহুর উদ্দিন রহ, এর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দুআ করা হয়।



Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর