প্রকাশিত :  ১০:৫৫, ২৪ নভেম্বর ২০২১

সুনামগঞ্জের আরও ৫ বিদ্রোহীকে বহিষ্কার করলো আওয়ামী লীগ

 সুনামগঞ্জের আরও ৫ বিদ্রোহীকে বহিষ্কার করলো আওয়ামী লীগ

জনমত ডেস্ক : তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয়শৃঙ্খলা ভঙ্গ করে আওয়ামী লীগের প্রার্থীর বিরুদ্ধে প্রার্থী হওয়ায় সুনামগঞ্জে উপেজলা ও ইউনিয়ন পর্যায়ের পাঁচ পদপদবীদারী আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে এই বহিষ্কার আদেশের সত্যতা নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এন এনামুল কবির ইমন।
আওয়ামী লীগ থেকে বহিস্কৃতরা হলেন- সুনামগঞ্জ সদর উপজেলার আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর নগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদির, সুরমা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক তাজুল ইসলাম ও সদর উপজেলার আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য আমীর হোসেন রেজা, গৌরারং ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সারোয়ার আহমদ,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জয়কলস ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাসিত সুজন।
দলীয়শৃংখলার ভঙ্গ ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নিজেকে প্রার্থীতা হওয়ায় দলীয় বিধি অনুয়ায়ী তাদের বহিষ্কার করার কথা জানিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এন এনামুল কবির বলেন, প্রথম পর্যায়ে ৫ জন নেতাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। বাকি বিদ্রোহী প্রার্থীদের চিহ্নিত করে বহিষ্কার করার নির্দেশ দেয়া হয়েছে সংশ্লিষ্ট উপজেলা কমিটিকে।




Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর