img

ক্যাটরিনার সঙ্গে ভিকির বিয়ে হচ্ছে না, জানালেন চাচাতো বোন

প্রকাশিত :  ১৮:৫১, ২৬ নভেম্বর ২০২১

ক্যাটরিনার সঙ্গে ভিকির বিয়ে হচ্ছে না, জানালেন চাচাতো বোন

বিনোদন ডেস্ক: বিয়ের দিন ঠিক। গোছগাছ শুরু ইতিমধ্যেই। হবু কনের জন্য তৈরি হচ্ছে বিশেষ মেহেদি। উৎসবের মুহূর্ত ক্যামেরাবন্দি করতে আনা হচ্ছে বিদেশী চিত্রগ্রাহক। কিন্তু ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়েটাই নাকি হচ্ছে না
সম্প্রতি এক সংবাদমাধ্যমকে এমনি বিস্ফোরক খবর জানিয়েছেন ভিকির চাচাতো বোন উপাসনা বোরা। তিনি জানিয়েছেন ‘ভিক্যাট’-এর বিয়ের খবর মিথ্যে। পেশায় চিকিৎসক উপাসনা বলেছেন, “সংবাদমাধ্যম ভিকি এবং ক্যাটরিনার বিয়ের ভুয়া খবর রটাচ্ছে। যদি সত্যিই বিয়ে হয়, আমরা নিজেরাই জানাব। আমি ভিকির সঙ্গে কথা বলেছি। আমার ভাই জানিয়েছে, ও এই মুহূর্তে বিয়ে করছে না।”
বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে শোনা যাচ্ছে, ডিসেম্বরের শুরুতেই রাজস্থানে ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হবে তাদের। তার আগেই হবে আইনি বিয়ে। তবে এ সবই কি মিথ্যে? তাহলে কি নিজেদের প্রেমকে পরিণতি দিয়ে সাতপাক ঘুরবেন না ভিকি-ক্যাটরিনা?

img

বিশ্ব মা দিবসে অঝোরে কাঁদছেন পূজা

প্রকাশিত :  ১১:১৫, ১২ মে ২০২৪
সর্বশেষ আপডেট: ১১:৩৮, ১২ মে ২০২৪

সদা চঞ্চল আর হাসিখুশি মুখেই দেখা যায় ঢালিউড নায়িকা পূজা চেরিকে। কিন্তু রোববার (২০ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ ফেসবুক লাইভে এসে কাঁদলেন তিনি। নিজেকে কোনোভাবেই নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। ফুঁপিয়ে ফুঁপিয়ে কান্নায় ভেঙে পড়েন তরুণ এই তারকা।

পূজা চেরি কিছুদিন আগেই মাকে হারিয়েছেন। আজ বিশ্ব মা দিবসে মায়ের অনুপস্থিতিতে কষ্টের সাগরে ভাসছেন এ অভিনেত্রী। সকালে ঘুম থেকে উঠেই মায়ের জন্য অঝোরে কাঁদছেন পূজা।

রোববার (১২ মে) পূজা তার ভেরিফায়েড ফেসবুক পেজে মায়ের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছেন পূজা চেরি। মায়ের সঙ্গে নায়িকা পূজা চেরি

১১টা ২২ মিনিটে পোস্ট করা ছবির ক্যাপশনে পূজা লেখেন, ‘ভালো থাকুক পৃথিবীর সকল মা। মামুনি দেখেছো? তুমি কি পচা কাজ করেছো, সকালে ঘুম থেকে উঠেই অঝরে চোখ থেকে জল পরতে দিলে! সারা জীবনই তো এই জল পরবে গো মা। কি করে থামাবো?’

পূজা আরও লেখেন, ‘উফ খুব কষ্ট হচ্ছে মামুনি। আর লিখতে পারছি না। বুকটা ফেটে যাচ্ছে। ভালো থেকো মামুনি আর মনে রেখো, তোমার হাতের লাঠিটা অনেক মিস করি... অনেক অনেক অনেক।’

চলতি বছরের ২৪ মার্চ সকালে মিরপুরের নিজ বাসায় মৃত্যুবরণ করেন পূজার মা ঝর্ণা রায়। মাকে হারানোর বেদনা এখনও সামলাতে পারেননি অভিনেত্রী। মা দিবস যেন সে বেদনার ক্ষত আরও বাড়িয়ে দিলো নায়িকার মনে।

মাত্র ১৪ বছর বয়সে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে শিশুশিল্পী থেকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন পূজা চেরী। প্রতিষ্ঠানটি থেকে ‘পোড়ামন-২ ’, ‘দহন’ ও ‘নূর জাহান’ সিনেমা মুক্তি পায়। প্রথম তিন সিনেমা দিয়ে আলোচনায় আসেন পূজা।