ন্যায়পরায়ণতা, সমতা ও সততার সাথে দায়িত্ব পালন করে যাওয়ার অঙ্গীকার

প্রকাশিত :  ১৩:২২, ২৯ নভেম্বর ২০২১
সর্বশেষ আপডেট: ১৬:৪৬, ২৯ নভেম্বর ২০২১

আউশকান্দি ইউপি চেয়ারম্যান পদে দিলাওর হোসেন নির্বাচিত

আউশকান্দি ইউপি চেয়ারম্যান পদে দিলাওর হোসেন নির্বাচিত

জনমত ডেস্কঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৫নং আউশকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান মোঃ দিলাওর হোসেন। তিনি  আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে ৬৭২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতদ্বন্দ্বী আওয়ামলীগের বিদ্রোহী প্রার্থী মফজ্জুল হক পেয়েছে ৩৭৫৯ ভোট। 

নবনির্বাচিত চেয়ারম্যান দিলাওর হোসেন এ নিয়ে চতুর্থবারের মতো চেয়ারম্যান নির্বাচিত হয়ে হবিগঞ্জের মধ্যে নতুন রেকর্ড সৃষ্টি করেছেন। গত নির্বাচন ছাড়া পূর্ববর্তী পরপর তিনটি নির্বাচনেই তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, আউশকান্দি ইউনিয়নে মোট ভোটারের সংখ্যা হচ্ছে ১৯ হাজার ৪১০। এরমধ্যে গত রোববার অনুষ্ঠিত নির্বাচনে ১৩৭৯৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গণনায় ২৪৪টি ভোট বাতিল হয়। নির্বাচনে প্রতদ্বন্দ্বিতাকারী মোট ৪ প্রার্থীর মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অপর দুই প্রার্থীর মধ্যে এজহারুল হক চৌধুরী পেয়েছেন ২১৭৪ ভোট এবং আব্দুল হামিদ (নিকছন) পেয়েছেন ১১৩৯ ভোট।

এদিকে নির্বাচনে জয়লাভের পর এক প্রতিক্রিয়ায় নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ দিলাওর হোসেন 'তাঁকে সার্বিকভাবে সহযোগিতা করে এবং মূল্যবান ভোট দিয়ে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করায়' সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। একইসাথে তিনি 'অত্যন্ত শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে নবীগঞ্জ উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন পরিষদে নির্বাচন পরিচালনা করার জন্য জেলা রিটার্নিং অফিসার, উপজেলা রিটানিং অফিসার, পুলিশ প্রশাসন ও অন্যান্য আইশৃঙ্খলা রক্ষাকারী বাহীনির প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিবৃতিতে দিলাওর হোসেন বলেন, "আমি দৃঢ়ভাবে বলতে চাই যে, কে আমাকে ভোট দিলো বা ভোট দিলো না এটা আমার বিবেচ্য বিষয় নয়। দলমত নির্বিশেষে আমি আপনাদের সকলের সেবক এবং জনপ্রতিনিধি হিসাবে ন্যায়পরায়ণতা, সমতা ও সততার নীতিতে অটল থেকে আমার দায়িত্ব পালন করে যাবো ইনশাআল্লাহ। আমার দায়িত্ব পালনের আপনাদের সহযোগিতা কামনা করছি। আশা আপনারা আমার পাশে থেকে ইউনিয়িনের বিভিন্ন উন্নয়নমূলক কাজে আপনাদের মূল্যবান পরামর্শ দিয়ে আমাকে সহযোগিতা করবেন।"




Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর