img

নতুন বছর নিয়ে ভক্তদের যা বললেন মেসি

প্রকাশিত :  ০৭:৪৭, ০১ জানুয়ারী ২০২২
সর্বশেষ আপডেট: ০৮:৫৪, ০১ জানুয়ারী ২০২২

নতুন বছর নিয়ে ভক্তদের যা বললেন মেসি

স্পোর্টস ডেস্ক : ২০২১ ছিল লিওনেল মেসির জন্য ঘটনাবহুল এক বছর। এই বছরই ২৮ বছরের খরা ঘুচিয়ে আর্জেন্টিনাকে আন্তর্জাতিক শিরোপা (কোপা আমেরিকা) এনে দেন মেসি।
এরপর বার্সেলোনা থেকে কাঁদতে কাঁদতে বিদায় নিয়ে যোগ দেন ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁতে। এরপর সপ্তম ব্যালন ডি'অর জেতেন।
সব মিলিয়ে ২০২১ সালে দুর্দান্ত সব সাফল্যগাঁথা এঁকেছেন মেসি।
চলতি বছরেও কঠিন সব চ্যালেঞ্জের মুখোমুখি মেসি। পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার চ্যালেঞ্জসহ রয়েছে তো কাতার বিশ্বকাপের পারফরম্যান্স।
তবে বছরের প্রথম দিনে সেসব চ্যালেঞ্জ নিয়ে ভাবছেন না মেসি। অন্যরকম এক বার্তা দিয়েছেন ভক্ত-অনুরাগীদের।
করোনাভাইরাসের সংক্রমণ এড়িয়ে নতুন বছরে সবার সুস্বাস্থ্যের প্রত্যাশা করেছেন তিনি।
সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছাও জানিয়ে আর্জেন্টাইন তারকা লিখেছেন, ‘আমি ২০২১ সালে যা কিছু পেয়ে বেঁচে থেকেছি, সবকিছুর জন্য কেবল ধন্যবাদই দিতে পারি। এমনকি অনেক মানুষ এই শেষ না হওয়া করোনাভাইরাসের কারণে খারাপ সময় কাটানোর পরও। আশা করি ২০২২ সবার সুস্বাস্থ্য নিয়ে আসবে। নতুন বছরে আপনাদের সবার জন্য আমার এটাই প্রত্যাশা। সবাইকে উষ্ণ আলিঙ্গন।’

img

বিশ্বকাপে খেলতে পারবো কিনা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না: তাসকিন

প্রকাশিত :  ১২:২০, ১২ মে ২০২৪

আজ সকালেই জানা গিয়েছিল পাঁজরের চোটে পড়েছেন তাসকিন আহমেদ। যে কারণে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে খেলেননি টাইগার এই পেসার। বিশ্বকাপের আগমুহূর্তে এমন খবরে যেন শঙ্কার কালো মেঘ দেখা দিয়েছে। তারকা এই পেসারের চোট কতটা গুরুতর এই প্রশ্ন এখন সবার। 

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারবেন কিনা তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তাসকিনের ইনজুরি প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘তাসকিন শেষ ম্যাচে (চতুর্থ ম্যাচে) বোলিং করতে গিয়ে পাঁজরে কিছুটা ব্যথা অনুভব করে। সেই ব্যথা আজ সকালেও ছিল যে কারণে ম্যাচ খেলানো হয়নি। সে পর্যবেক্ষণে রয়েছে।’  

এই পেসারের চোট কতটা গুরুতর তা এখনও নিশ্চিতভাবে জানা যায়নি। তার স্ক্যান রিপোর্ট এখনও হাতে আসেনি। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

আজ (রোববার) মিরপুরে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তাসকিন। বিশ্বকাপ খেলতে পারবেন কিনা এমন প্রশ্নে টাইগার এই পেসার বলেন, ‘এখনই কোনো কিছু নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।’