ইমরানের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন প্রভা

প্রকাশিত :  ০৯:৪০, ১০ জানুয়ারী ২০২২

ইমরানের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন প্রভা

জনমত ডেস্ক: বছরের শুরুতেই মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে গায়ক ইমরানের প্রেমের গুঞ্জন চাউর হয়। এ বিষয়ে নিয়ে কিছু না বললেও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে।
ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী। রবিবার (৯ জানুয়ারি) রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা।
ছবিটির ক্যাপশনে প্রভা লিখেছেন, ‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’
প্রভা বিশ্বাস করেন, কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’
সমস্ত সংকট নিজেকেই কাটিয়ে উঠতে হয়। এ বিষয়টিও গত বছর খুব ভালো করে উপলদ্ধি করেছেন প্রভা। তা জানিয়ে তিনি লেখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’
লেখাটির শেষাংশে প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কি কি বদলে গেল, কীভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন এই অভিনেত্রী।

ফেসবুকে জায়েদ খান

‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’

প্রকাশিত :  ০৮:১৪, ২৯ মার্চ ২০২৪

সামাজিক মাধ্যমে টলিউডের জনপ্রিয় নায়িকা পুজার ছবি প্রকাশ করে চমকে দিয়েছেন জায়েদ খান। 

গতকাল ২৮ মার্চ নিজের ফেসবুকে পূজার সঙ্গে নিজের কোলাজ করা একটি ছবি প্রকাশ করেন জায়েদ। ক্যাপশনে লেখেন, ‘বিড়ি খাইলে হয় ক্যান্সার, সব প্রশ্নের থাকে না অ্যান্সার।’ হ্যাশ ট্যাগ দিয়ে লেখেন, বিগঅ্যানাউসমেন্ট, স্টে টিউন, লোডিং। 

ছবিটি দেখে অনেকে ভাবছিলেন পূজার সঙ্গে নতুন সিনেমায় দেখা যাবে জায়েদকে। তবে তা খোলাসা করেননি অভিনেতা। সংবাদমাধ্যমের কাছে রহস্য জিইয়ে রেখে বলেছেন, “আমাদের সব কিছু চূড়ান্ত হয়ে গেছে। বড় একটা প্রজেক্টে চুক্তিবদ্ধ হয়েছি। কিন্তু এখনই কিছু বলব না। আপাতত আমার ঈদের সিনেমা ‘সোনার চর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত আছি। সেটাই করতে চাই।”

তবে এখনই সিনেমার নাম বা পরিচালক প্রযোজক সম্পর্কে কিছু বলতে চান না তিনি। এদিকে জায়েদের পোস্টকৃত একই ছবি পোস্ট দিতে দেখা গেছে পূজাকেও। একসময় টলিউডে জনপ্রিয়তার তুঙ্গে ছিলেন পূজা। দেব সোহমদের সঙ্গে লাগাতার জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। এর বাইরে দক্ষিণি ও হিন্দি ছবিতেও কাজ করেছেন।