img

খালেদার জিয়ার পুত্রবধূ-নাতনি করোনা আক্রান্ত

প্রকাশিত :  ০৯:৩৭, ১৪ জানুয়ারী ২০২২

খালেদার জিয়ার পুত্রবধূ-নাতনি করোনা আক্রান্ত

জনমত ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পুত্রবধূ প্রয়াত কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি ও তার মেয়ে জাহিয়া রহমান করোনায় আক্রান্ত হয়েছেন।
বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) তাদের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তারা দুজনেই খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় রয়েছেন।
সিঁথি ও তার মেয়ে জাহিয়ার করোনায় আক্রান্ত হওয়ার খবর একটি সূত্র নিশ্চিত করলেও বিএনপির পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ এ তথ্য নিশ্চিত করেননি।
গত ২৪ অক্টোবর লন্ডন থেকে দেশে আসেন শর্মিলা রহমান। ১৩ নভেম্বর খালেদা জিয়াকে এভার কেয়ার হাসপাতালে ভর্তি করার পর প্রায় প্রতিদিনই হাসপাতালে যেতেন তিনি। শাশুড়ির দেখাশুনা করার জন্যই মূলত তিনি ঢাকায় অবস্থান করছেন।
সূত্র জানায়, গুলশানে ৭৯ নম্বর রোডের এক নম্বর বাসা ফিরোজায় অবস্থান করা খালেদা জিয়ার সেবায় নিয়োজিত সব কর্মকর্তা-কর্মচারী ও নিরাপত্তায় নিয়োজিত কর্মীসহ সবার করোনা পরীক্ষা করা হবে। ওই বাসার সবার করোনা রিপোর্ট নেগেটিভ পাওয়া গেলে শিগগিরই খালেদা জিয়াকেও বাসায় নিয়ে যাওয়া হবে।
এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়ে গত ১১ জানুয়ারি থেকে রাজধানীর উত্তরার বাসায় অবস্থান করছেন।

img

বনশ্রীতে আবাসিক ভবনে আগুন

প্রকাশিত :  ১০:৩৮, ১৮ এপ্রিল ২০২৪

রাজধানীর বনশ্রীতে একটি আবাসিক ভবনে আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে আনতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করে। আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুর একটার সময় আগুন নিয়ন্ত্রণে আসে। দেড়টার দিকে আগুন সম্পূর্ণ নির্বাপন করতে সক্ষম হয় ফায়ার সার্ভিস।

বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার লিমা খানম। তিনি বলেন, আজ দুপুর সাড়ে ১২টার দিকে আমাদের কাছে সংবাদ আসে- বনশ্রী সি ব্লকের একটি আবাসিক ভবনে আগুন লেগেছে। খবর পেয়ে ঘটনাস্থলে আমাদের দুটি ইউনিট গিয়ে কাজ শুরু করে।

প্রায় পৌনে এক ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে সোয়া ১টায়। প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। এছাড়া হতাহতের সংবাদও পাওয়া যায়নি।