img

সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি ফয়েজ সিদ্দিকী

প্রকাশিত :  ০৬:১৪, ২০ জানুয়ারী ২০২২

সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি ফয়েজ সিদ্দিকী

জনমত ডেস্ক: দেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বুধবার (১৯ জানুয়ারি) রাতে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সুপ্রিম কোর্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
বর্তমানে হাসপাতালের ভিআইপি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন প্রধান বিচারপতি। এর আগে মঙ্গলবার একই হাসপাতালে ভর্তি হন তার স্ত্রী ডালিয়া ফিরোজ।
জানা গেছে, তারা দু’জনই সুস্থ আছেন। আজ দুপুর ১২টায় তাদের বিষয়ে মেডিকেল বোর্ড বসবে।

img

পণ্যের দাম যেন না বাড়ে সেজন্য বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে: প্রতিমন্ত্রী

প্রকাশিত :  ০৭:৪৩, ১৬ এপ্রিল ২০২৪
সর্বশেষ আপডেট: ০৭:৪৪, ১৬ এপ্রিল ২০২৪

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু বলেছেন, ইরান ও ইসরায়েলের মধ্যকার চলমান উত্তেজনার জেরে দেশে পণ্যের দাম যাতে না বাড়ে সেজন্য বিকল্প ব্যবস্থা নেওয়া হচ্ছে। অন্য দেশ থেকে পণ্য আমদানি এবং সরবরাহ ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান প্রতিমন্ত্রী 

মঙ্গলবার (১৬ এপ্রিল) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে মিট দ্য প্রেসে তিনি এ তথ্য জানান।

বাণিজ্য প্রতিমন্ত্রী বলেন, ইরান ও ইসরায়েল হঠাৎ করে হামলা করেছে। এটা আমাদের জানা ছিল না। মধ্যপ্রাচ্য থেকে জ্বালানি তেলসহ অন্যান্য পণ্য আসে। এখন ইসরায়েল ইরানে পাল্টা হামলা চালাবে কি-না জানি না। তারপর সব বিষয় মাথায় রেখে পণ্যের দাম যেন না বাড়ে, সেজন্য আমরা বিকল্পভাবে পণ্য আনার চেষ্টা করছি।

তিনি বলেন, টিসিবির পণ্যকে  দোকানের মধ্যে নিয়ে আসার পরিকল্পনা রয়েছে। এছাড়া, টিসিবি কার্ড পাওয়া ব্যক্তিদের তালিকা হালনাগাদ করা হবে।