প্রকাশিত :  ১০:০৪, ০৭ মে ২০২২
সর্বশেষ আপডেট: ১০:৩৪, ০৭ মে ২০২২

সিলেটে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সিলেটে হাত-পা বাঁধা লাশ উদ্ধার

সিলেটের দক্ষিণ সুরমা এলাকার বড় ভাঙা গাঙ থেকে এক ব্যক্তির হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে দক্ষিণ সুরমার মোগলাবাজারের কাদিপুর গাঙপার গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া বড় ভাঙা গাঙ থেকে লাশটি উদ্ধার করা হয়।

তবে ওই ব্যক্তির পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। বয়স আনুমানিক ৪০ বছর। লাশটি পানিতে থাকায় অনেকটা পচন ধরে গেছে। এতে লাশের মুখমণ্ডল কিছুটা বিকৃত হয়ে গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে স্থানীয় এক ব্যক্তি বড় ভাঙা গাঙের পাশে গরু খুঁজতে গিয়ে লাশটি দেখতে পান। পরে মোগলাবাজার থানায় খবর দিলে দ্রুত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। জায়গাটি বেশ নিরিবিলি এবং পাশেই একটি মাজার ও কবরস্থান আছে। সম্প্রতি বড় ভাঙা গাঙে মাটি খননের ফলে গাঙের পাড়ে মাটি স্তূপ করে রাখা হয়েছিল। ওই এলাকায় লোকজনের যাতায়াতও কম বলে জানা গেছে।

সিলেট মহানগর পুলিশের মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দোহা বলেন, ধারণা করা হচ্ছে, সাত থেকে আট দিন আগে ওই ব্যক্তিকে হত্যার পর লাশ গুম করতে ওই স্থানে ফেলে রাখা হয়েছে। লাশের হাত-পা বাঁধা ছিল। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে লাশটি ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) একটি দল ঘটনাস্থলে গিয়ে আঙুলের ছাপসহ আলামত সংগ্রহ করেছে। লাশের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।




Leave Your Comments


সিলেটের খবর এর আরও খবর