প্রকাশিত :  ১৭:৫৪, ১১ মে ২০২২

ব্রিস্টল থেকে ব্রিটিশ কিশোরী নিখোঁজ, কিডন্যাপের আশঙ্কা

ব্রিস্টল থেকে ব্রিটিশ কিশোরী নিখোঁজ, কিডন্যাপের আশঙ্কা

জনমত ডেস্ক: মেডিসন নামের ১৫ বছরের এক কিশোরী মেয়েকে গত ২৬ এপ্রিল থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না। প্রায় ১৫ দিন ধরে এই কিশোরীর সন্ধান পাওয়া না গেলেও সম্প্রতি পুলিশ বলছে, ধারনা করা হচ্ছে কিশোরীকে কিডন্যাপ বা জোর করে আটকিয়ে রাখা হয়েছে কোথাও। 

তদন্তকারী ইন্সপেক্টর লুরা মিলার জানান, মেডিসন ব্রিস্টলে তার ফোস্টার কেয়ারের বাবা-মায়ের সাথে থাকতো। ২৬ এপ্রিল সে কাছের একটি দোকানে কেনাকাটার জন্য বের হলে আর ঘরে ফিরে আসেনি। 

পুলিশ বলছে, এর আগেও মেডিসন একবার নিখোঁজ হয়। তখন তাকে একজন প্রাপ্ত বয়স্ক পুরুষের কাছ থেকে উদ্ধার করা হয়। তাই ধারনা করা হচ্ছিলো এবারও হয়তো এমন কিছু ঘটেছে। কিন্তু এখন মনে হচ্ছে মেডিসন কোন বিপদে আছে। ধারনা করা হচ্ছে জোর করে তাকে কেউ আটকে রেখেছে। 

পুলিশ বলছে, তারা এখন ১৫ বছরের কিশোরী মেয়েটির নিরাপত্তা নিয়ে শঙ্কিত। তারা যথাযথভাবে কিশোরীটিকে খোজার চেষ্টা করছেন। 

মেডিসনের ফোস্টার কেয়ারার পরিবারটি জানায়, মেডিসনের নিজের পরিবার, আত্মীয় ও তারা সবাই উদ্বিগ্ন, তাদের কিশোরী মেয়ের নিরাপত্তা নিয়ে। ২৬ এপ্রিলের পর থেকে তাদের মেয়ের কোন ধরনের সন্ধান তারা পায়নি। তাই কেউ যদি মেডিসনের ছবি দেখে চিনে থাকেন বা কোন সন্ধান থাকে তাহলে পুলিশকে জানানোর অনুরোধ করা হয়েছে।

তদন্তকারী পুলিশ বলছে, এই কিশোরী সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত নতুন নতুন বন্ধুত্ব গড়ে তুলতো। আর তাদের কাছ থেকে অর্থনৈতিক সহায়তা ও উপহার গ্রহন করতো। তাই এবার হয়তো সে কোন বিপদে পরেছে।




Leave Your Comments


যুক্তরাজ্য এর আরও খবর