প্রকাশিত :  ১৯:০৩, ১২ মে ২০২২

দলের কেউই এখন ভালো নেই: ফখরুল

দলের কেউই এখন ভালো নেই: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান সরকারের নিদারুণ নির্যাতন-যন্ত্রণা, মামলা-মোকাদ্দমার মধ্যেই বিএনপির নেতাকর্মীরা গণতন্ত্রের জন্য কাজ করে চলেছে। গণতন্ত্র পুনদ্ধারের জন্য লড়ছে। দলের কেউই এখন ভালো নেই।

বৃহস্পতিবার (১২ মে) রাত ৮টার দিকে সদ্য প্রয়াত রংপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুর বাড়িতে গিয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিপু দলের জন্য একজন নিবেদিত প্রাণ ছিলেন। তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে যেটা জানতে পারলাম, রাজনৈতিক নেতা-কর্মীদের জীবনটা এমনই হয়। এরা দিন আনে দিন খায়। আগামীকাল কী খাবে তার চিন্তা থাকে না। বর্তমান সরকারের আমলে আমরা যারা বিএনপির নেতাকর্মী রয়েছি সবার প্রায় একই অবস্থা।

তিনি বলেন, আপনারা দেখেছেন বেগম খালেদা জিয়া কারাবন্দি হয়ে আছেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাসিত করা হয়েছে। আজকে এটুকু বলতে পারি দল প্রয়াত বিপুর পরিবারের পাশে থাকবে। তার মেয়ের পড়াশোনা ও পরবর্তী কর্মসংস্থানের জন্য আপ্রাণ চেষ্টা করবে।

এর আগে বিপুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে সান্ত্বনা দেন এবং সার্বিক বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন মির্জা ফখরুল। এসময় রংপুর জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।




Leave Your Comments


জাতীয় এর আরও খবর