প্রকাশিত :  ১৯:৪৭, ১৩ মে ২০২২
সর্বশেষ আপডেট: ২০:১১, ১৩ মে ২০২২

লন্ডন ফ্রেন্ডস সোসাইটির ঈদ পুনর্মিলনী ও আনন্দ মেলা অনুষ্ঠিত

লন্ডন ফ্রেন্ডস সোসাইটির ঈদ পুনর্মিলনী ও আনন্দ মেলা অনুষ্ঠিত

লন্ডন ফ্রেন্ডস সোসাইটি আয়োজিত পূর্ব লন্ডনে এক ঈদ পুনর্মিলনী ও আনন্দ মেলা অনুষ্ঠিত হয়েছে। সকলের সম্মিলিত প্রচেস্টায় খুব জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। কোরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানটি তিন পর্বে বিভক্ত ছিল।

শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা: ১-৭ বছর, ৮-১১ বছরের শিশুদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। দুটি বিভাগের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় জনকে পুরস্কৃত করার পাশাপাশি সবাইকে অংশগ্রহণের জন্য পুরস্কার প্রদান করা হয়।

মহিলাদের বালিশ খেলা: মহিলাদের মধ্যে দৃষ্টিনন্দন বালিশ খেলা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বালিশ খেলায় বিজয়ী তিনজনকে পুরস্কার দেয়া হয়।

সকলের জন্য উনমুক্ত লটারি: সবশেষে সকলের জন্য উনমুক্ত লটারির মাধ্যমে চারজনকে পুরস্কার দেয়া হয়। উপস্থিত অতিথিবৃন্দ  অনুষ্ঠানটি খুব মজা করে উপভোগ করেন।  অনুষ্ঠানটি তিন পর্বে পর্যায়ক্রমে পরিচালনায় ছিলেন গাজী মুঃ ফারুক, সিবলি ও কাজী আরিফ হোসেন রানা। সংগীত শিল্পী উজ্জল ও কাজী রানা গান গেয়ে পুরো  অনুষ্ঠানটি মাতিয়ে রাখেন। সার্বিক সহযোগিতায় ছিলেন সহিদুল ইসলাম সহিদ,মুঃ জসিম, আযাদ মামুন, আমিনুল ইসলাম সুমন, আবুল হোসেন, রাসেল, বাবু, সুলতানা ইয়াসমিন শিখা, কাজী জেসমিন, আসমা খাতুন, রতনা মামুন, স্বপ্না তাহেরা, রিতু সুমন, নিপা আক্তার, ডালিয়া, গাজী সনিয়া,সাদিয়া জেরিন, অংকনসহ আরো অনেকেই। প্রেস বিজ্ঞপ্তি




Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর