প্রকাশিত :  ০৭:২৫, ১৪ মে ২০২২

পিকেএসএফে চাকরি, বেতন ২,২৫,০০০

পিকেএসএফে চাকরি, বেতন ২,২৫,০০০

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এ সংস্থা ‘রুরাল মাইক্রোএন্টারপ্রাইজ ট্রান্সফরমেশন প্রজেক্টে (আরএমটিপি) জনবল নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।


পদের নাম: ডেপুটি প্রজেক্ট কো–অর্ডিনেটর (ফাইন্যান্সিয়াল সার্ভিসেস)

পদসংখ্যা: ১

যোগ্যতা ও অভিজ্ঞতা: বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন, ফাইন্যান্স, ম্যানেজমেন্ট, স্ট্যাটিসটিক, অ্যাপ্লাইড স্ট্যাটিসটিক, অ্যাগ্রিকালচার, অ্যাগ্রিকালচারাল ইকোনমিকস ও অর্থনীতিতে চার বছর মেয়াদি স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো সংস্থায় অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ১০ বছর ম্যানেজিং ফাইন্যান্সিয়াল সার্ভিসেস প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আন্তর্জাতিক সংস্থায় সংশ্লিষ্ট ক্ষেত্রে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। মাইক্রোএন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট/ফাইন্যান্সিয়াল সার্ভিসেস ম্যানেজমেন্ট/ইনস্টিটিউশনাল ডেভেলপমেন্ট প্রশিক্ষণ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

পিকেএসএফে চাকরি, বেতন ২,২৫,০০০

বয়স: সর্বোচ্চ ৫৫ বছর

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

কর্মস্থল: ঢাকা

বেতন ও সুযোগ–সুবিধা: মাসে ২ লাখ ২৫ হাজার টাকা। এ ছাড়া প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী অন্যান্য সুবিধা দেওয়া হবে।

যেভাবে আবেদন

আগ্রহী প্রার্থীদের পিকেএসএফের ওয়েবসাইটের এই লিংকে গিয়ে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করার আগে এ লিংক থেকে নিয়োগ ও আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৯ মে ২০২২।





Leave Your Comments


অর্থনীতি এর আরও খবর