’বিবিসিএ’র কেন্ট রিজিয়নের নয়া কমিটি গঠিত

প্রকাশিত :  ০৫:৫৫, ১৩ ফেব্রুয়ারী ২০১৯

’বিবিসিএ’র কেন্ট রিজিয়নের নয়া কমিটি গঠিত

জনমত রিপোর্ট ।। বৃটিশ বাংলাদেশী ক্যাটারার এসোসিয়েশন (বিবিসিএ) নেতৃবৃন্দ বলেছেন , বর্তমানে কারী শিল্প সংকটকাল অতিক্রম করছে। এ শিল্পের দক্ষ স্টাফ,ভ্যাট , হোম অফিসের প্রতিনিয়ত রেস্টুরেন্টে রেইডের কারণে প্রতিদিন কোন না কোন রেস্টুরেন্ট বন্ধ হচ্ছে। এ জন্য সংকট সমাধানে কারী শিল্পের সাথে জড়িত সকলকে ঐক্যবদ্ধভাবে ভাবে নিজ নিজ এলাকার
সংকট সমাধানে কার্যকরী পদক্ষেণ হিসেবে মন্ত্রী এমপি ও রাজনীতিবিদদের লবিং করে সরকারের বাধ্য করতে হবে  ।
বুধবার বিবিসিএর কেন্ট রিজিয়নের নতুন কমিটি ঘোষণা উপলক্ষে টানব্রীজ ওয়েলেসের এশিয়ানা রেষ্টুরেন্টে আয়োজিত সভায় নেতৃবৃন্ধ উপরোক্ত কথাগুলো বলেন। সভায় বিশিষ্ট ক্যাটারার রিয়াজ আলী প্রেসিডেন্ট ,ক্যাটারার মাজহারুল হক রুবেলকে সেক্রেটারী ও ফয়জুল হককে ট্রেজারার করে ১৫সদস্য বিশিষ্ট বিবিসিএ কেন্ট রিজিয়নের নতুন কমিটির নাম ঘোষণা করেন কেন্দ্রীয় নেতৃবৃন্ধ ।বিবিসিএর ফাউন্ডার প্রেসিডেন্ট প্রবীণ ক্যাটারার ইয়াফর আলীর সভাপতিত্বে ও কেন্দ্রীয় সহ-সভাপতি কামাল জাহাঙ্গীর মিয়া পরিচালনায় অনুষ্ঠিত সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন বিবিসিএর কেন্দ্রীয় সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আব্দুল কুদ্দুছ ।এ সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিবিসিএর কেন্দ্রীয় প্রেসিডেন্ট ও উইঞ্জর কাউন্সিলের কাউন্সিলার শামসুল ইসলাম সেলিম ,কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল সেলিম চৌধুরী ,চীফ ট্রেজারার তফজ্জুল মিয়া ,জয়েন্ট সেক্রেটারী ই আর খান সেলিম ,মেম্বারশীপ সেক্রেটারী মতিন মিয়া সহ আরো অনেকে ।বিবিসিএর কেন্ট রিজিয়নের কমিটির সদস্যরা হলেন প্রেসিডেন্ট রিয়জ আলী,ভাইস প্রেসিডেন্ট আবু তাহের ও শামীম আহমদ সেক্রেটারী মাজহারুল হক,রুবেল,জয়েন্ট সেক্রেটারী রিপন খান,ট্রেজারার এরশাদ আলী ফয়জুল ,জয়েন্ট ট্রেজারার রহমান জামান ,অরগেনাইজিং সেক্রেটারী সাব্বির আহমদ সাহেদ ,জয়েন্ট অরগেনাইজিং সেক্রেটারী আব্দুল মোমিন,মেম্বারশীপ সেক্রেটারী মোহাম্মদ সিরাজ ,জয়েন্ট মেম্বারশীপ সেক্রেটারী শেখ নুরুল ইসলাম ,নির্বাহী সদস্যরা হলেন ইয়াফর আলী,আব্দুল মোহাইমিন,কামাল জাহাঙ্গীর মিয়া ,নুরুল হক নূর আলী,মুনজের আলী।

কমিউনিটি এর আরও খবর

গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান

প্রকাশিত :  ১৫:০৯, ২৯ মার্চ ২০২৪

লন্ডন:  বিশ্ব স্বাস্থ্য সংস্থার মতে গাজা এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে। ফিলিস্তিনের রেড ক্রিসেনট সোসাইটি বলেছে, হাসপাতালগুলোর পরিস্থিতি শোচনীয়, গাজার মানবিক অবস্থা করুণ। ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র উদ্যোগে যুদ্ধ বিধ্বস্ত গাজা — ফিলিস্তিনি মানুষের সাহায্যার্থে প্রায় সাড়ে তিন হাজার পাউন্ড অনুদান প্রদান করা হয়েছে। 

১৪ মার্চ বৃহস্পতিবার নর্থ লন্ডনের মেডিক্যাল এইড ফর প্যালেস্টিনিয়ান (ম্যাপ) অফিস কর্তৃপক্ষের কাছে ব্যাংকে জমাকৃত এই অনুদানের রিসিট তুলে দেয়া হয়।  

উল্লেখ্য, গত ১২ই নভেম্বরে অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের এজিএমে গাজার দুঃস্থ মানুষের প্রতি সংহতি প্রকাশ করে তাদের সাহায্যার্থে এই তহবিল সংগ্রহের উদ্যোগ গ্রহণ করা হয়।

অনুদান প্রদানকালে সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি মারুফ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন ইকো, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আবু আকবর ইকবাল, সাংগঠনিক সম্পাদক ড. মোহাম্মাদ কামরুল হাসান, মোহাম্মাদ আবুল কালাম ও বেলাল রশীদ চৌধুরী প্রমুখ। 


যুদ্ধ  বিধ্বস্ত গাজা — ফিলিস্তিনি মানুষের সাহায্যার্থে অর্থ প্রদানকালে সংগঠনের নেতৃবৃন্দ গাজায় যুদ্ধ বন্ধ ও ফিলিস্তিনের বিপর্যস্ত মানুষের সাহায্যার্থে বিশ্ববাসী সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের নেতৃবৃন্দ গাজাবাসী ফিলিস্তিনি জনগনের পাশে সব সময় থাকবেন বলে উল্লেখ করেন। — সংবাদ বিজ্ঞপ্তি


কমিউনিটি এর আরও খবর