প্রকাশিত :  ১৭:৩৬, ০৪ আগষ্ট ২০২২

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নাম পরিবর্তন

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নাম পরিবর্তন

দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের এক বিশেষ সাধারণ সভা ও কাউন্সিলারদের সংবর্ধনা সভা গত ১৯ জুলাই মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে । পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে ট্রাস্টিরা অংশ নেন।

সংগঠনের সভাপতি তহুর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান লাভলুর পরিচালনায় সভায় সর্বসম্মাতিক্রমে সংগঠনের নাম পরিবর্তন করে দয়ামীর ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন করা হয়। এছাড়া বাংলাদেশে সংগঠনের নামে চ্যারেটি রেজিস্ট্রেশন ও ব্যাংক একাউন্ট কার্যক্রম শুরু করতে বর্তমান কমিটিকে অনুমোদন দেয়া হয়। এছাড়া সভায় সংগঠনের ট্রাস্টি ও পুনরায় নির্বাচিত কাউন্সিলার সদরুজ্জামান খানঁ, কাউন্সিরার মোঃ দিলোয়ার খান ও বালাগঞ্জ ওসমানী নগর এডুকেশন ট্রাস্টের সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুর রহিমকে সংবর্ধনা প্রদান করা হয়।

সভায় বক্তব্য রাখেন সর্বজনাব আলহাজ্ব কবির উদ্দিন, কাউন্সিলার সদরুজ্জামান খান, কাউন্সিলার মোঃ দেলোয়ার খাঁন, প্রফেসার মাসুদ আহমদ, মইজুল ইসলাম শাহজাহান, আনহার আলী, আব্দু রব, হাজী ইছাক আলী, আব্দুল ওয়াদুদ, মোঃ এ এফ সোয়াইব, জয়নাল আহমদ খান, এম মানিক খাঁন, আব্দুল খালিক, আলমাছ খাঁন, জামাল আহমদ খাঁন, আনছার উদ্দিন, বদরুল হুসেন জুনা চৌধুরী প্রমুখ।





Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর