প্রকাশিত :  ০৭:৩৭, ০৫ আগষ্ট ২০২২

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ৭ কোম্পানি

ডিভিডেন্ড-ইপিএস ঘোষণার তারিখ জানিয়েছে ৭ কোম্পানি

শেয়ারবাজারে তালিকাভুক্ত সাত প্রতিষ্ঠান ডিভিডেন্ড ও প্রান্তিক প্রতিবেদন ঘোষণা করার জন্য বোর্ড সভার তারিখ জানিয়েছে। প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৬টি মিউচ্যুয়াল ফান্ড ও ১টি বিমা খাতের কোম্পানি। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

প্রতিষ্ঠানগুলো হলো- জনতা ইন্সুরেন্স, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, আইএফআইসি ফার্স্ট মিউচুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ড ও ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ড।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে ৬ মিউচ্যুয়াল ফান্ড ৩০ জুন, ২০২২ অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ইউনিট হোল্ডারদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করবে।

অন্যদিকে, জনতা ইন্সুরেন্স ৩০ জুন, ২০২২ সময়ের দ্বিতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন প্রকাশ করবে।

প্রতিষ্ঠানগুলোর মধ্যে জনতা ইন্সুরেন্সের বোর্ড সভা ১১ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।

আর ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায়, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায়, আইএফআইসি ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায়, ইবিএল ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায়, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায় এবং এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচুয়াল ফান্ডের ট্রাস্টি সভা ১৪ আগস্ট বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে।




Leave Your Comments


অর্থনীতি এর আরও খবর