প্রকাশিত :  ১২:১৪, ২০ সেপ্টেম্বর ২০২২
সর্বশেষ আপডেট: ১২:১৫, ২০ সেপ্টেম্বর ২০২২

সোনাক্ষীর ছবি ফাঁস, জানা গেল কে সেই পুরুষ!

সোনাক্ষীর ছবি ফাঁস, জানা গেল কে সেই পুরুষ!

বিনোদন ডেস্ক: অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করছেন বলিউড সেনসেশন সোনাক্ষী সিনহা। এ গুঞ্জন অনেক পুরোনো। তবে এতদিন সোনাক্ষী কিংবা জাহির কেউই এ নিয়ে মুখ খোলেননি। তবে মাঝেমধ্যেই বিভিন্ন অনুষ্ঠান বা পার্টিতে একসঙ্গে দেখা যেত তাদের।

গত মে মাসে বাঁ হাতের অনামিকায় হীরার আংটি পরে ছবি পোস্ট করেছিলেন সোনাক্ষী। লিখেন—‘আমার বিশেষ দিন’। ওই পোস্টের সঙ্গে সেঁটে দেওয়া ছবিতে কোনো এক পুরুষের কাঁধে মাথা রাখতে দেখা যায় তাকে। তবে সে ব্যক্তির মুখ দেখা যায়নি।

ওই ছবি পোস্ট করার পর গুঞ্জন আরও জোরাল হয়—তবে কি জাহির ইকবালের সঙ্গেই বাগদান সেরে ফেলেছেন সোনাক্ষী? তবে সে গুঞ্জনেও চুপ ছিলেন সোনাক্ষী ও জাহির।

তবে তারা যতই চুপ থাকুন না কেন, কথা না বলে পারলেন না তাদের অভিনেতা বন্ধু বরুণ শর্মা। রেস্তোরাঁয় তার সামনে একসঙ্গে ধরা পড়ে গেলেন এ জুটি, যা ক্যামেরাবন্দি করে ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন বরুণ!

ভিডিওতে দেখা যায়—কালো প্যান্ট আর সাদা-কালো ক্যাজুয়াল শার্ট পরেছেন জাহির। আর তার মুখোমুখি বসে আড্ডা দেওয়া সোনাক্ষী পরে আছেন সাদা রঙের বডিকন ড্রেস।

এর আগেও সোনাক্ষীর জন্মদিনে একগুচ্ছ ছবি ও ভিডিও শেয়ার করে জাহির লিখেছিলেন, ‘শুভ জন্মদিন সোনাজ! আমাকে না মেরে ফেলার জন্য ধন্যবাদ! আমি তোমায় ভালোবাসি।’

নোটবুক সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন জাহির ইকবাল। শোনা যাচ্ছে—সালমান খানের ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমায় দেখা যেতে পারে এই অভিনেতাকে।

এদিকে ‘ডাবল এক্সএল’ ছবির মধ্য দিয়ে আবারও ভক্তদের কাছে নিজের উপস্থিতি জানান দেওয়ার অপেক্ষায় রয়েছেন সোনাক্ষী।





Leave Your Comments


বিনোদন এর আরও খবর