প্রকাশিত :  ০৭:২২, ২১ সেপ্টেম্বর ২০২২

বাস-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্রসহ নিহত ২

বাস-মোটরসাইকেল সংঘর্ষে কলেজছাত্রসহ নিহত ২

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের ছাত্রসহ দুই যুবক নিহত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চরাদি ইউনিয়নের সন্তোষদি গ্রামের বাসিন্দা নান্না মল্লিকের ছেলে নাজমুল মল্লিক (২০) ও একই গ্রামের জসিম গাজীর ছেলে রাব্বি গাজী (২১)। নাজমুল বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের সম্মান প্রথম বর্ষের ছাত্র। রাব্বি বেঙ্গল বিস্কুটের সেলসম্যান হিসেবে চাকরি করেন।

চরাদি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সদস্য মো. লোকমান হোসেন মৃধা জানান, চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে গোমা ফেরিঘাটের উদ্দেশে যাচ্ছিল যাত্রীবাহী সাগর পরিবহণের একটি বাস। সন্তোষদি গ্রামের বাড়ি থেকে নাজমুল ও রাব্বি বরিশাল নগরীর উদ্দেশে রওনা দেন মোটরসাইকেলে করে। চরাদি ইউনিয়নের নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত দুই তরুণকে উদ্ধার করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

বাকেরগঞ্জ থানার এসআই আমিনুল ইসলাম জানান, ঘটনার পর থেকে বরিশাল সদর উপজেলার চরকাউয়া খেয়াঘাট বাসস্ট্যান্ড থেকে বাকেরগঞ্জের ডিসি রোডে বাস চলাচল বন্ধ রয়েছে।

দুর্ঘটনার পর বাসচালক পালিয়েছে। পুলিশ বাস আটক করেছে। রাব্বি মোটরসাইকেল চালিয়ে কর্মস্থলে আসছিল ও নাজমুল রাব্বির সঙ্গে বিএম কলেজে আসছিল।




Leave Your Comments


বাংলাদেশ এর আরও খবর