প্রকাশিত :  ২২:৪১, ২১ সেপ্টেম্বর ২০২২
সর্বশেষ আপডেট: ২২:৫২, ২১ সেপ্টেম্বর ২০২২

জয়নুল আবেদীন রোজ—এর সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি অর্জন

জয়নুল আবেদীন রোজ—এর সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি অর্জন

যুক্তরাজ্যে বসবাসরত সিরাজগঞ্জ জেলার কৃতিসন্তান যুক্তরাজ্য অনলাইন প্রেসক্লাব—এর সভাপতি এবং লন্ডন পোয়েটস্ ক্লাবের সভাপতি ম. জয়নুল আবেদীন রোজ ইন্ডিয়া সরকার অনুমোদিত একটি স্বনামধন্য প্রতিষ্ঠান “ম্যাজিক বুক অফ রেকড” থেকে সাংবাদিকতা ও সাহিত্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি অর্জন করেছেন। 

ম. জয়নুল আবেদীন যুক্তরাজ্য এবং বাংলাদেশের বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের সাথে সম্পৃক্ত। তিনি একাধারে কবি, সাংবাদিক, সম্পাদক এবং সংগঠক। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার—এর বিশেষ প্রতিনিধি এবং যুক্তরাজ্যের কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ। এছাড়া ইংরেজি দৈনিক বাংলাদেশ ডায়েরি—এর কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ। তিনি বাংলাদেশ সরকার ও জাতিসংঘ অনুমতি ‘সার্চ হিউম্যান রাইটস সোসাইটি’—এর আন্তর্জাতিক বিষয়ক পরিচালক। 

দেশের উন্নয়নে অবদান রাখার প্রত্যয়ে তিনি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে কাজ করে যাচ্ছেন নিরলসভাবে। তিনি বলেন, “আমি এই সম্মানে ভূষিত হয়ে অত্যন্ত আনন্দিত। কৃতজ্ঞতা প্রকাশ করছি ‘ম্যাজিক বুক অফ রেকর্ড” কর্তৃপক্ষের প্রতি আমাকে এই সম্মানের যোগ্য মনে করায়। বিভিন্ন গুণীজন আমাকে বিভিন্নভাবে অভিনন্দন জানিয়েছেন। আমি তাদের প্রতিও কৃতজ্ঞ, এবং মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি।”- সংবাদ বিজ্ঞপ্তি






Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর