প্রকাশিত :  ১২:৪৩, ২২ সেপ্টেম্বর ২০২২
সর্বশেষ আপডেট: ২১:৪৪, ২২ সেপ্টেম্বর ২০২২

আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হলো লন্ডন বাংলা প্রেস ক্লাবের মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২

আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হলো লন্ডন বাংলা প্রেস ক্লাবের  মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২

দিনব্যাপী ব্যাপক আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো লন্ডন বাংলা প্রেস ক্লাবের  মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ । গত ১৮ সেপ্টেম্বর রোববার পূর্ব লন্ডনের মাইল এন্ড স্টেডিয়ামে  অনুষ্ঠিত এই টুর্নামেন্টে চ্যানেল এস চ্যাম্পিয়ন এবং ওয়ানবাংলা ফ্রেন্ডস ইউনাইটেড রানার আর্প হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্ট পরিচালনা করেন চীফ কোঅর্ডিনেটর ডঃ জাকির খান এবং কোঅর্ডিনেটরের দ্বায়িত্ব পালন করেন মোঃ রেজাউল করিম মৃধা।

খেলোয়াররা মাঠে আসেন সকাল ১১.০০টা থেকে । ১১.৩০ সকল টিমের সামনে খেলার ব্রিফিং তুলে ধরেন টুর্নামেন্ট ম্যানেজমেন্ট ৫০ এক্টিভ ক্লাবের সাধারণ সম্পাদক আনফর আলী। দুপুর ১২.০০টায় দুইটি পিচে খেলা শুরু হয়।

সার্বিক সহযোগিতায় ছিলেন- মোঃ রহমত আলী (সহসভাপতি), সালেহ আহমদ (ট্রেজারার), আব্দুল কাইয়ুম (এ্যাসিসটেন্ট ট্রেজারার), এমরান আহমদ (অর্গেনাইজিং এ্যান্ড ট্রেনিং সেক্রেটারি), আনোয়ার শাহজাহান (নির্বাহী সদস্য), মোহাম্মদ সোবহান (সদস্য), হাসনাত চৌধুরী (সদস্য। .  

খেলার সুবিধার্থে ১০ টিমকে দুটি গ্রুপে ভাগ করা হয় এবং প্রথম পর্বে ১০টিম অংশ গ্রহণ করে।  পয়েন্ট অনুসারে দুই গ্রুপ থেকে দুইটি করে টিম সেমি ফাইনালে যায়। প্রথম সেমি ফাইনালে ওয়ান বাংলা ফ্রেন্ডস ইউনাইটেড এবং আবাহনীর মধ্যকার খেলা হয়।  ফাইনালে উঠে ওয়ান বাংলা এবং ২য় সেমি ফাইনালে  বাংলা কাগজ এবং চ্যানেল এস এর খেলা হয়। চ্যানেল এস ফাইনালে যায়।

সম্পূর্ণ সময়ের খেলায় ১-১ গোলে ড্র হলে খেলা গড়ায় ট্রাইব্রেকারে । ট্রাইব্রেকারে চ্যানেল এস একটি গোল প্রতিহত করে চ্যানেল এস চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্ট শেষে বিকেলে অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী । লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন টুর্নামেন্টের চীফ কো-অর্ডিনেটর ড. জাকির খান, প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ জুবায়ের ও ক্লাবের ইভেন্ট এন্ড ফ্যাসিলিজ সেক্রেটারি রেজাউল করিম মৃধা। 

অতিথি ও ক্লাব নেতৃবৃন্দ চ্যাম্পিয়ন টিম কে £৫০০ পাউন্ড প্রাইজমানিসহ ট্রফি এবং রানার্স আপ টিমের হাতে ট্রফিসহ £২৫০ পাউন্ড প্রাইজমানি তুলে দেন। সেরা গোলদাতার পুরস্কার পান রুহেল, গোল কিপার কয়েস এবং ম্যান অফ দি ফাইনাল বাহার। তাছাড়া, ১০ টিমের প্রত্যেক খেলোয়াড়কে প্রেস ক্লাবের মনোগ্রাম-খঁচিত ম্যাডেল পরিয়ে দেয়া হয়। 

টুর্নামেন্টে বিভিন্ন মিডয়া হাউস থেকে ১০টি টিম অংশগ্রহণ করে। টিমগুলো হলো  এসপি ইউনাইটেড, সাপ্তাহিক দেশ, এফসি এলবি২৪, বাংলা পোস্ট, বাংলা কাগজ, এম.এ.এইচ লন্ডন টিভি, চ্যানেল এস, আবাহনি, ওয়ান বাংলা ফ্রেন্ডস ইউনাইটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব।

টুর্নামেন্টের প্রধান স্পনসর ছিলেন ওয়ার্ক পারমিট ক্লাউডের চেয়ারম্যান ব্যারিস্টার লুৎফুর রহমান ও শেফ অনলাইন-এর সিইও এম এ মুনিম সালিক। ১০টিমের পৃথক স্পনসর ছিলো মিন্ট ক্যাটারার্স, ল্যান্ডসবারি, রিয়া ইন্টারন্যাশনাল মানি ট্রান্সফার, কম্পাস, প্রিমিয়ার প্রোপার্টি, হোয়াইট টাউন লন্ড্রি, এভারার্ড কন্সট্রাকশন্স, ভেনটেজ ও পাঁচ ভাই রেস্টুরেন্ট । ক্যাটারিং পার্টনার ছিলো রিজেন্ট লেইক ব্যানকুয়েটিং হল এবং টুর্নামেন্ট ব্যবস্থাপনায় ছিলো ফিফটি এক্টিভ ক্লাব।





Leave Your Comments


কমিউনিটি এর আরও খবর