img

শ্রীলেখার নায়ক ফেরদৌস, ফেব্রুয়ারি থেকে শুটিং

প্রকাশিত :  ০৫:১৫, ১৭ জানুয়ারী ২০২৩

শ্রীলেখার নায়ক ফেরদৌস, ফেব্রুয়ারি থেকে শুটিং

বিনোদন ডেস্ক: ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ১৫ জানুয়ারি ঢাকায় এসেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এবার পাঁচ দিনের ঢাকা সফরে এসেছেন তিনি।

সোমবার গণমাধ্যমে কথা বলেছেন শ্রীলেখা। জানিয়েছেন বাংলাদেশ সফর নিয়ে বিস্তারিত।

শ্রীলেখা জানান, তিনি বাংলাদেশের সিনেমায় কাজ করতে যাচ্ছেন। এ ছবিতে তার সঙ্গে বাংলাদেশের দুই জনপ্রিয় অভিনেতা ফেরদৌস ও মোশাররফ করিমকে দেখা যাবে৷

তিনি বলেন, পরিচালকের নাম ও ছবির নাম বলতে পারছি না এ মুহূর্তে। তবে এ ছবিতে এ দেশের দুই জনপ্রিয় অভিনেতা থাকবেন। তারা ফেরদৌস ও মোশাররফ করিম।

শ্রীলেখা জানান, আগামী ফেব্রুয়ারিতে এ ছবির শুটিং হবে।

এদিকে ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রীলেখা মিত্র অভিনীত \'এবং ছাদ\' সিনেমাটি প্রদর্শিত হয়েছে।

img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।