img

ঐশ্বরিয়ার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ

প্রকাশিত :  ০৪:৪৪, ১৮ জানুয়ারী ২০২৩

ঐশ্বরিয়ার বিরুদ্ধে কর ফাঁকির অভিযোগ

বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের সৌন্দর্য নিয়ে কখনও কোনো কথা ওঠেনি। অভিনেত্রী হিসেবেও এই লাস্যময়ীর বিরুদ্ধে ফাঁকিবাজির অভিযোগ তুলতে পারেননি কেউ। তবে এবার তার ওপর আনা হলো কর ফাঁকির অভিযোগ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

দেশটির মহারাষ্ট্রের নাসিক জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি নোটিশ পাঠানো হয়েছে ঐশ্বরিয়াকে। মহারাষ্ট্রের থানগাঁও এলাকার কাছে অবস্থিত আদবাড়ির পার্বত্য অঞ্চলে এই অভিনেত্রীর জমি রয়েছে। এক হেক্টর পরিমাণ এই জমির জন্য বার্ষিক ২২ হাজার রুপি কর দিতে হয় তাকে।

এদিকে গত বছর থেকে ওই জমির কোনো কর দিচ্ছেন না তিনি। কর পরিশোধের জন্য বেশ কয়েকবার সুযোগ দেওয়া হয়েছে তাকে। কিন্তু কোনো কর পরিশোধ করেননি এ অভিনেত্রী। এ কারণে আয়কর বিভাগ তার বিরুদ্ধে নেওয়া হয়েছে পদক্ষেপ। পাঠানো হয়েছে নোটিশ।

আজকাল সিনেমায় অনিয়মিত ঐশ্বরিয়া। ঘরকন্না নিয়েই ব্যস্ত থাকেন তিনি। তাই খুব একটা আলোচনায়ও নেই। মাঝে মাঝে যা আলোচিত হন তা ওই ব্যক্তিগত জীবন নিয়েই। গত বছর কান চলচ্চিত্র উৎসবে গিয়ে আলখাল্লা ধরনের পোশাকে নিজেকে ঢেকে রেখেছিলেন তিনি। আর তাতেই উঠেছিল গুঞ্জন। সবাই ধরে নিয়েছিলেন, মা হতে চলেছেন এই অভিনেত্রী।

img

নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

প্রকাশিত :  ১০:৩৭, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।  বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

সাহিল শাহ নামের ওই ব্যক্তির পাঠানো মেসেজের স্ক্রিনশট নিয়ে তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। পাশাপাশি লেখেন, ‘ওয়াও! আপনার পরিবার ও বন্ধুরা আপনাকে নিয়ে গর্ববোধ করবে।’ এছাড়া ধীরে ধীরে হাতহাতির একটি জিফ পোস্ট করেন এই অভিনেত্রী।

বর্তমানে সকুন বাত্রার একটি সিনেমার শুটিং করছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।