প্রকাশিত :  ১২:৫৭, ১৮ জানুয়ারী ২০২৩
সর্বশেষ আপডেট: ১৩:২৩, ১৮ জানুয়ারী ২০২৩

পূর্ব লন্ডনে কন্সট্রাকশন কোম্পানী ‘গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস’ এর আনুষ্ঠানিক যাত্রা

পূর্ব লন্ডনে কন্সট্রাকশন কোম্পানী ‘গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস’ এর আনুষ্ঠানিক যাত্রা

বৃটিশ—বাংলাদেশী কমিউনিটিকে ঘর—বাড়ি নির্মাণে সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে পূর্ব লন্ডনে যাত্রা শুরু করেছে ‘গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস লিমিটেড’ নামে নতুন কন্সট্রাকশন কোম্পানী।

রয়েল লন্ডন হাসপাতালের পেছনের ৩৪—টার্নার স্ট্রিটে চালু হওয়া এই প্রতিষ্ঠানটি গত ১০ জানুয়ারি মঙ্গলবার দুপুরে ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এতে অতিথি হিসেবে উপিস্থত ছিলেন চ্যানেল এস—এর প্রতিষ্ঠাতা মাহি ফেরদৌস জলিল, বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব ও সাংবাদিক কেএম আবু তাহের চৌধুরী, লন্ডন বাংলা প্রেস ক্লাবের জেনারেল সেক্রেটারি ও সাপ্তাহিক দেশ সম্পাদক তাইসির মাহমুদ, মাওলানা আব্দুর রহমান মাদানী, মাওলানা শফিকুর রহমান বিপ্লবী, মাওলানা আব্দুল কুদ্দুস, প্রকাশক শামীম জামানসহ কমিউনিটি নেতৃবৃন্দ।


এসময় গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিসেস কোম্পানীর সেবা কার্যক্রম সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন কোম্পানীর চেয়ারম্যান মকসুদ খান, ডাইরেক্টর মাহবুব কাজী, ডাইরেক্টর ইউনুস আলী ও ডাইরেক্টর কবিরুল ইসলাম।


অনুষ্ঠানে চ্যানেল এস—এর ফাউন্ডার মাহি ফেরদৌস জলিল বলেন, আমাদের কমিউনিটিতে প্রফেশনাল বিলডিং সার্ভিসের অভাব আছে। গ্রীণ লিফ বিল্ডিং সার্ভিস যদি পেশাদারিত্বের সাথে সেবা দিতে পারে তাহলে এটি আমাদের জন্য ভালো। এই সেবা আমাদের মধ্যেই থাকবে। এই কোম্পানী ইতোমধ্যে কয়েকটি প্রজেক্ট সফলভাবে সম্পন্ন করেছে। তিনি কমিউনিটির মানুষের প্রতি আহবান জানিয়ে বলেন, আপনারা তাঁদের কাছ থেকে কোটেশন নিন। তাদের কাজ সরেজমিনে যাচাই—বাছাই করে দেখুন। যদি ভালো লাগে তাহলে তাদের সেবা নিবেন। বাংলাদেশী কোম্পানী হিসেবে বাংলাদেশীরা সেবা নিবেন এটা তাঁরা আশা করতেই পারেন।